Date : 2022-08-11

দফায় দফায় সাসপেন্স! বারবার ঘুরে জোকা ইএসআইতে মেডিক্যাল চেকআপ পার্থর

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিকঃ রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার, রাজ্য রাজনীতির মোড় ঘুরিয়ে দেওয়া খবর অবশ্যই। শনিবার সকালে যখন তার ফ্ল্যাট থেকে তাকে নিয়ে বেরল ইডি প্রশ্ন উঠছিল তাহলে গন্তব্য স্থল সিজিও কমপ্লেক্স? কিন্তু না, তার যাত্রাপথে তৈরি হল দফায় দফায় সাসপেন্স! বারবার ঘুরে জোকা ইএসআইতে মেডিক্যাল চেকআপ হল পার্থ চট্টোপাধ্যায়ের।

সাধারণত কোন ব্যক্তিকে গ্রেফতারের পর তাকে সিজিও কমপ্লেক্সই নিয়ে যায় ইডি। যদিও তার আগে সেই ব্যক্তির মেডিক্যাল চেক আপ হয়৷ কিন্তু নাকতলা থেকে বেরতেই শুরু হয় রহস্য। দেখা যায় যে সায়েন্স সিটি পার করতেই আচমকা ঘুরে যায়, এগিয়ে যায় মা ফ্লাইওভার ধরে। জল্পনা তৈরি হয় তাহলে কী গন্তব্য স্থল এসএসকেএম? উত্তর না মিললেও গাড়ি এগিয়ে চলে।

কিন্তু দেখা যায় এসএসকেএম নয়, এরপর গাড়ি আলিপুর ধরে বেহালার রাস্তার দিকে এগোয়। তাহলে কী বেহালার দলীয় অফিস? সেই সময় অনেকেই মনে করেছিলেন পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে যাওয়া হবে তার বেহালার অফিসে। কিন্তু শেষ পর্যন্ত বেহালার অফিসও পার করে গেল গাড়ি। তাহলে তাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে? তাই নিয়েই বাড়তে থাকে ধোঁয়াশা।

গাড়ি এগোচ্ছে আর উত্তেজনা বাড়ছে। এক সময় ঠাকুরপুকুরও পেরিয়ে যায় গাড়ি। অবশেষে গাড়ি থামে জোকা ইএসআই হাসপাতাল! সেখানেই কেন্দ্রীয় জওয়ানরা তাকে নিয়ে ভেতরে চলে যায়।

প্রায় দেড় ঘন্টা পর তাকে বার করা হয় সেখান থেকে। যদিও বেরনোর সময় তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছেন পারেননি। এরপর তাকে ব্যাংকশাল কোর্টে নিয়ে আসা হয়। তাকে ২দিনের ইডি হেফাজত দেওয়া হয়েছে।