Date : 2022-08-10

ভবানীপুর দুর্গোতসব সমিতির খুঁটিপুজো। উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, কাউন্সিলর সন্দীপরঞ্জন বক্সী

শাহিনা ইয়াসমিন, সাংবাদিক:- বাঙালির শ্রেষ্ঠ উতসব দুর্গাপুজোর প্রস্তুতি শুরু হয়ে গেছে। রবিবার ভবানীপুর দুর্গোতসব সমিতির খুঁটিপুজোর উদ্বোধন করলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।
রবিবার কলকাতার ভবানীপুর দুর্গোতসব সমিতির পক্ষ থেকে খুঁটিপুজোর আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, কাউন্সিলর তথা এই পুজোর সভাপতি সন্দীপরঞ্জন বক্সী সঙ্গীতশিল্পী মল্লার ঘোষ। প্রয়াত তিন কিংবদন্তী সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর,সন্ধ্যা মুখোপাধ্যায় ও বাপ্পি লাহিড়িকে নিয়ে ভবানীপুর দুর্গোতসব সমিতির এবারে থিম। এবছর ৫৭ তম বর্ষে ভবানীপুর দুর্গোতসব সমিতির পুজো। তাদের থিম সুরাঞ্জলি।

থিম শিল্পী গৌর ঘোষ জানান লতা মঙ্গেশকর, সন্ধ্যা মুখোপাধ্যায় ও বাপ্পি লাহিড়ির ছবি দিয়ে সাজানো হবে পুজো মন্ডপ। লতা মঙ্গেশকর,সন্ধ্যা মুখোপাধ্যায় ও বাপ্পি লাহিড়িকে শ্রদ্ধাজ্ঞাপন করতেই এই থিম বলে জানান ভবানীপুর দুর্গোতসব সমিতির সাধারণ সম্পাদক শুভঙ্কর রায়চৌধুরী। করোনার সংক্রমণ বাড়ছে। করোনা বিধি নিষেধ মেনে দূর্গাপুজো হবে বলে জানান ক্লাবের সদস্যরা। প্রতিবছরই চমক থাকে ভবানীপুর দুর্গোতসব সমিতি। থিম ঘোষণা করে দিলেও এবছরও চমক রয়েছে দর্শনার্থীদের জন্য। তার জন্য শুধু অপেক্ষা।