Date : 2022-12-03

অভিনেত্রী সোনালী চক্রবর্তীর প্রয়াণ। স্ত্রী হারানোর আবেগে শঙ্কর চক্রবর্তীর পোস্ট।

রাকেশ নস্কর, সাংবাদিক – প্রয়াত অভিনেত্রী সোনালী চৌধুরী। অভিনেতা শঙ্কর চক্রবর্তীর অর্ধাঙ্গিনী। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন অভিনেত্রী। সোমবার কলকাতার বাইপাসের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৯ বছর। ভোর ৪:০৫ নাগাদ কার্ডিয়ার অ্যারেস্টে তিনি মারা যান বলে জানিয়েছেন চিকিত্সক ও তাঁর পরিবার। সোমবার কেওড়াতলা মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। মূলত পেটের সমস্যা এবং ফ্লুইড জমেছিল । ভোরে প্রথম কার্ডিয়াক এরেস্ট হওয়ার সঙ্গে সঙ্গে সব চেষ্টা করা হয়। তবে শেষ রক্ষা হয়নি। দ্বিতীয় কার্ডিয়াক অ্যারেস্টের পরেই মৃত্যু ঘটে।
তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র দাদার কীর্তি, সংসার সংগ্রাম ইত্যাদি। চলচ্চিত্র ছাড়াও জননী, গাঁটছড়া ইত্যাদি জনপ্রিয় টিভি সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। তাঁর মৃত্যুতে শোকাহত টলিপাড়া। সম্প্রতি গাঁটছড়া ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি। খড়ি অর্থাত্ সোলাঙ্কী রায়ের জেঠিমার ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। কিন্তু সম্প্রতি অসুস্থ হয়ে পড়েন তিনি।
অর্ধাঙ্গিনীর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন অভিনেতা শঙ্কর চক্রবর্তী। স্ত্রীয়ের ছবি পোস্ট করে তিনি লেখেন, ভরা থাক স্মৃতিসুধায় । অভিনেত্রী সোনালী চক্রবর্তীর প্রতি আর প্লাস নিউজের শ্রদ্ধার্ঘ্য।