Date : 2022-12-03

সকলের প্রিয় বাবুর ৩৪শে পা দিলো তাই তাঁর জন্মদিন উপলক্ষে চিড়িয়াখানায় হাজির সেলিব্রিটিরা

ষষ্ঠী চট্টোপাধ্যায়, সাংবাদিক:- বাবু র জন্মদিন বলে কথা। তাই এলাহী আয়োজন। সেলিব্রিটি দের নিয়ে কেক কাটার সেলিব্রেশন হয়ে গেল। রাজু ৩৪ তম জন্মদিনে উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে নক্ষত্র দের চাঁদের হাট। তাই তার এই স্পেশাল দিন উদযাপন করতে হাজির ছিলেন বাংলা সিনেমা জগতের জনপ্রিয় অভিনেত্রী ও অভিনেতারা।

হাজির ছিলেন মির, স্বস্তিকা মুখোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, সপ্তর্ষি মৌলিক সহ একাধিক তারকারা। বাবুর জনপ্রিয়তা এখন আকাশ চুয়া। লক্ষ লক্ষ মানুষ তাকে দেখতে কলকাতার বিখ্যাত আলিপুর চিড়িয়াখানায় রোজ ভিড় জমান। কিন্তু আজকে তার জন্মদিনের উপলক্ষে ছিল একেবারে জমজমাট। তাই আলিপুর চিড়িয়াখানায় কর্তৃপক্ষ প্রতিবছরের মত তার জন্মদিন পালন করল।

কমপক্ষে প্রায় 5 কোটি মানুষ ইতিমধ্যে তার দর্শন করেছেন। উল্লেখ্য 1998 সালে চেন্নাই থেকে এই চিম্পঞ্জি বাবু কে কলকাতার বিখ্যাত আলিপুর চিড়িয়াখানায় নিয়ে আসা হয়েছিল।তার পর থেকে তার বাসস্থান কলকাতার চিড়িয়াখানা। আর তার এই আয়োজনের জন্য খুশি বাবু নিজেই। তাই কেক কাটার সেলিব্রেশনে নিজে হাজির না থাকলে ও তার ডামি কে সামনে রেখে 34 তম জন্মদিন পালন করা হল। এই অনুষ্ঠানে হাজির হয়ে খুশি অভিনেতা ও সঞ্চালক মির জানান যে আলিপুর চিড়িয়াখানা কর্তৃপক্ষ যে ভাবে আয়োজন করেছেন তাতে বাবুর জনপ্রিয়তা আরো বেশি বাড়বে।

এখন বাবু সিঙ্গেল হয় তো আগামী দিনে পিংল হবে। তবে তার এই জন্মদিনের উপলক্ষে হাজির হয়ে খুশি সবাই। এদিন বাবু কে শুভেচ্ছা জানানোর জন্য উইশ বোর্ড ও রাখা হয়েছিল আলিপুর চিড়িয়াখানায়। যেখানে সেলিব্রিটি থেকে নিয়ে সাধারণ দর্শকরা বাবু কে তার ৩৪তম জন্মদিনের শুভেচ্ছা বার্তা অঙ্কিত করেন।