Date : 2022-12-06

দ্বিতীয় দিনেও পঞ্চায়েত সম্মেলনে যোগদান মিঠুনের, বিজেপিতে সমন্বয়ের বার্তা মহাগুরুর।

সুচারু মিত্র, সাংবাদিক:- একের পর এক জেলা ধরে রাঢ় বঙ্গ জোনে দলের হাল হাকিকত বুঝতে বেরিয়ে পড়েছেন বিজেপির এক্সিকিউটিভ কমিটির সদস্য তথা অভিনেতা মিঠুন চক্রবর্তী, পুরুলিয়ার পর বৃহস্পতিবার বাঁকুড়ায় দলের পঞ্চায়েত সম্মেলনে যোগ দিলেন তিনি। বুথ কমিটি থেকে শুরু করে মন্ডল এবং জেলা স্তরে সংগঠন কি পর্যায়ে রয়েছে তার খোঁজখবর নিলেন মিঠুন। পঞ্চায়েত নির্বাচনে এখন মহাগুরু বিজেপির কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা মুখ। গোষ্ঠী কোন্দল মিটিয়ে কিভাবে বিজেপির নিচু তলার কর্মীদের সক্রিয় করা যায় সেই কাজ দেওয়া হয়েছে তারকা নেতা মিঠুন চক্রবর্তীকে। চার দিনের জেলা সফরের দ্বিতীয় দিনে দলেরই বিজেপি বিধায়ক চন্দনা বাউরির বাড়িতে মধ্যাহ্নভোজ করেন মিঠুন চক্রবর্তী। আগামীকাল বিষ্ণুপুরেও পঞ্চায়েত সম্মেলন করবেন মিঠুন। শেষ দিনে অনুব্রত মণ্ডলের গড় বোলপুরেও মিটিং করবেন মহাগুরু।

মিঠুন চক্রবর্তীর এই সফরকে রাজনৈতিকভাবে আমল দিতে নারাজ শাসক দল তৃণমূল কংগ্রেস। বিজেপি সূত্রে খবর চার দিনের সফর শেষ করে দিল্লিতে গিয়ে বিশেষ সাংগঠনিক রিপোর্ট পেশ করবেন মিঠুন চক্রবর্তী। পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে আবারও ঠাসা কর্মসূচি নিয়ে দক্ষিণবঙ্গের অন্য প্রান্তেও যেতে পারেন তিনি।

মন্ডল স্তরের নেতা এবং বিধায়কদের মধ্যে সমন্বয়ের অভাব যাতে না হয় তার দিকে নজর দিতে বলেছেন মহাগুরু।সব মিলিয়ে মিঠুন এখন অক্সিজেন বিজেপির কাছে।