Date : 2022-12-05

নিজের হাতেই বাড়ি ফিরিয়ে নিয়ে যাব’, ঐন্দ্রিলার ‘ফিনিক্স’ ফেরার অপেক্ষায় সব্যসাচী

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিকঃ আরও একবার মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মঙ্গলবার আচমকাই ব্রেন স্ট্রোক হয় তার। এই মুহুর্তে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

হাসপাতাল সূত্রে খবর এখনও অবস্থার উন্নতি হয়নি ঐন্দ্রিলার। পরিস্থিতি অত্যন্ত আশঙ্কাজনক। এখনও জ্ঞান ফেরেনি অভিনেত্রীর। ব্লাড প্রেশার নিয়ে চিন্তায় চিকিৎসকরা। গতকাল রাতে বি পি ছিল ১১০/ ৭০, নিউরো আইসিইউতে ভেন্টিলেশনেই রয়েছেন। সেখানে ভেসোপ্রেশার দিয়ে বি পি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করা হচ্ছে। দেওয়া হয়েছে প্যাকড রেড ব্লাড সেল।

বিগত কয়েকমাস ক্যানসারের সঙ্গে কঠিন যুদ্ধ চালিয়েছেন ঐন্দ্রিলা। সবসময় তার পাশে ছিলেন তার প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরী। তাদের দীর্ঘ লড়াইয়ের কাহিনী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন অভিনেতা। ঐন্দ্রিলা সম্প্রতি সুস্থ হওয়ার পর একসঙ্গে ছবিও পোস্ট করেছেন তারা।

প্রেমিকার অসুস্থতার খবরে স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন সব্যসাচী। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন ‘ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো।
এর অন্যথা কিছু হবে না।’ সকলেই চাইছে দ্রুত সুস্থ হয়ে ফিরে আসুন ঐন্দ্রিলা।