Date : 2024-04-23

চারজন নাড়ী চরিত্রকে নিয়ে গ্ল্যামার ওয়ার্ল্ড এর গল্প বলবে “তাসবীর”। মুখ্য চরিত্রে মুমতাজ সরকার। মুক্তি পেল সিরিজের ট্রেলার।

রাকেশ নস্কর, সাংবাদিক : চারজন নাড়ী চরিত্র কে নিয়ে এবার নতুন সিরিজ “তাসবীর”। গ্ল্যামার ওয়ার্ল্ডের গল্প বলবে এই “তাসবীর”। পরিচালনায় অনির্বান বসু রায়। মুক্তি প্রাইম প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই সিরিজ প্রযোজক পার্থ চট্টোপাধ্যায় এর প্রযোজনাতে। শহরে হয়ে গেল অনুষ্ঠানিক ভাবে “তাসবীর” এর ট্রেলার লঞ্চ।

মুখ্য ভূমিকায় অভিনয় করছেন মমতাজ সরকার। একজন লেডি ফটোগ্রাফার এর চরিত্রে দেখা যাবে তাকে। তার গ্ল্যামার দুনিয়ায় তাসবীর তার মডেলরা।

গ্ল্যামার ওয়ার্ল্ড বরাবর আকর্ষণীয় আর গল্প এখন থেকেই শুরু , শহরের নামী মডেল ফটোগ্রাফার অ্যানি আর তার পারদর্শী সহকর্মী তিস্তা। অ্যানি ফটোগ্রাফি এতটাই বিখ্যাত শহরে প্রায় শহরের সবাই অ্যানির সঙ্গে কাজ করতে চায় সেরকমই একজন উঠতি মডেল গুঞ্জন, সেও একদিন বিখ্যাত ফটোগ্রাফার অ্যানির স্টুডিওতে এসে হাজির হয় কিন্তু হঠাৎ এক রকম কাকতালীয়ভাবেই সে সেখান থেকে নিখোঁজ হয়ে যায় সারা শহরে ছড়িয়ে যায় আলোড়ন এই ঘটনাচক্রের মধ্যেই একদিন অ্যানির স্টুডিওতে এসে হাজির হয় সেলস গার্ল সে কি অ্যানি নজর কেড়ে হতে পারবে একজন মডেল! না সেও গুঞ্জন এর মত হয়ে যাবে নিখোঁজ? গুঞ্জনই বা আছে কোথায়? কি হলো তার সঙ্গে এমন! এই নিয়েই “তাসবীর”।

অ্যানি ভূমিকায় থাকবেন মমতাজ সরকার। তিস্তা চরিত্রে থাকবেন অনুষ্কা চক্রবর্তী ও তিয়াসা চরিত্রে থাকছেন শুয়েতা চৌধুরী। গুঞ্জন চরিত্রে দেখা যাবে মুসকান খাতুনকে।

আগামী জানুয়ারি মাসে মুক্তি পাবে এই সিরিজ।