Date : 2024-04-16

সেলুলয়েডে অটল কাহিনী

রাকেশ নস্কর, সাংবাদিক : ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা লেখক অটল বিহারী বাজপেয়ীর জীবনী অবলম্বনে তৈরি হয়েছে নতুন ছবি ম্যায় অটল হু। ছবির মুখ্য ভূমিকায় অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকে । ছবিতে অটলবিহারী বাজপেয়ীর অবতারে পঙ্কজ ত্রিপাঠীর নতুন লুক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে । ছবির মোশন পোস্টারে দেখা গিয়েছে বেশ কিছু ছবি।
শুধু তাই নয়, এই অটলবিহারী বাজপেয়ীর মত একজন দিকপাল ব্যাক্তিত্বকে বড়পর্দায় ফুটিয়ে তোলার জন্য যথেষ্ট পরিশ্রম করেছেন পঙ্কজ ত্রিপাঠীকে । সোশ্যাল মিডিয়ায় অটল বিহারী বাজেপয়ী জন্মবার্ষিকীতে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে পঙ্কজ ত্রিপাঠী লেখেন, অটল জি-এর চরিত্রকে স্ক্রিণে ফুটিয়ে তোলার জন্য আমার নিজের ব্যক্তিত্বের অনেক পরিবর্তন আনতে হয়েছে। এই মাপের ব্যক্তিত্ব অনুপ্রেরণা ও শিক্ষা প্রদান করে, আমার পূর্ণ বিশ্বাস রয়েছে যে এই চরিত্রের সাথে ন্যায় করতে পারবো।

ম্যায় অটল হুঁ ছবির পরিচালনা করেছেন রবি যাদব। ২০২৩ –এর ডিসেম্বরে মুক্তি পাবে ম্যায় অটল হুঁ। ব্যক্তিগত জীবন, ব্যক্তিত্ব থেকে শুরু করে রাজনীতি। অটল বিহারী বাজপেয়ীর নানা অবতার ধরা পরবে এই ছবিতে । এই মাপের একজন ব্যক্তিত্বের জীবনযাত্রা বড় পর্দায় দর্শকদের মনে জায়গা করে নেবে সেই আশাই করছেন পঙ্কজ ত্রিপাঠী ও ছবির গোটা টিম। ব্যুরো রিপোর্ট…আর প্লাস নিউজ।