Date : 2023-01-28

চাকরিপ্রার্থীদের ১০টি সংগঠন মহামিছিলএবং সভার অনুমতি দিল কলকাতা হাইকোর্ট।

ষষ্ঠী চট্টোপাধ্যায়, সাংবাদিক : শর্তসাপেক্ষে চাকরি প্রার্থীদের সভা করার অনুমতি দিলেন বিচারপতি রাজা শেখর মান্থা। চাকরিপ্রার্থীদেরপক্ষের আইনজীবী কৌস্তব বাগচী জানায় ১০টি সংগঠন মিছিলের অনুমতি চেয়ে কলকাতা হাইকোর্টে দ্বারস্থ হয়েছিল। আবেদন ছিল আগামী ১৬ই জানুয়ারি চাকরিপ্রার্থীদের ১০টি সংগঠন মহামিছিলের ডাক দিয়েছিল। তিনটি দিক থেকে মিছিল এসে জমায়েত হবে ধর্মতলার মেট্রো চ্যানেলে। পুলিশ এই মিছিলের অনুমতি দেয়নি। হাওড়া, কলেজ স্ট্রিট এবং শিয়ালদহ থেকে তিনটি মিছিল ধর্মতলার মেট্রো চ্যানেলে আসার কথা ছিল

১৬ই জানুয়ারি নয়, গঙ্গাসাগর মেলার জন্য ১৮ই জানুয়ারি সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রানী রাসমণি রোডে শর্তসাপেক্ষে চাকরি প্রার্থীদের কর্মসূচিতে অনুমতি কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজা শেখর মান্থা।

শর্ত সাপেক্ষে মিছিলের অনুমতি।
@শান্তিপূর্ণ কর্মসূচি করতে হবে।
@লাউড স্পিকার ব্যবহার করা যাবে না।
@শব্দ বিধি মানতে হবে।
উত্তেজনা পূর্ণ বক্তব্য রাখা যাবেনা।
গঙ্গাসাগর মেলার জন্য প্রচুর মানুষ ওই এলাকায় যানবাহন ধরতে আসেন। তাই ১৭তারিখের পর কর্মসূচি করা হোক। প্রস্তাব বিচারপতির। এডভোকেট জেনারেল জানান ধর্মতলা ওআই চ্যানেল এর বদলে শহীদ মিনারে করা হোক।মামলাকারী পক্ষের আইনজীবী কৌস্তভ বাগচী বলেন রানী রাসমণি তে করতে চাই। এরপর ১৮ই জানুয়ারি কর্মসূচির প্রস্তাব মেনে নেয় চাকুরিপ্রার্থীরা।