Date : 2023-01-28

বেআইনি অটো দৌরাত্ম রুখতে ব্যারাকপুর পুলিশ কমিশনারকে কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

ষষ্ঠী চট্টোপাধ্যায়, সাংবাদিক:- একের পর এক শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় কখনো সিবিআই কখনো ই দিকে তদন্তের নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় । এবার বেআইনি রমরমিয়ে চলা অটো দৌরাত্ম রুখতে কড়া পদক্ষেপের নির্দেশ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের।

ব্যারাকপুর কমিশনার আলোক রাজরিয়াকে নির্দেশ দেন একটা বৈঠক ডাকতে হবে।সেখানে RTO প্রদীপ মুজুমদা বেআইনি অটো খুঁজে বের করে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে । নাম ঠিকানা আছে তাই খুঁজে বের করতে অসুবিধা হবে না ।যে পঁচিশ জন এর নাম ঠিকানা পাওয়া গেছে তাঁদের বিরুদ্ধে আগে ব্যবস্থা নিতে হবে ।যারা পুলিশের সঙ্গে সহযোগিতা করছে না ।তাদের খুঁজে বের করতে হবে ।আগামী ৯ই জানুয়ারির মধ্যে ব্যাবস্থা নেওয়ার নির্দেশ ।

বিচারপতি গঙ্গোপাধ্যায় পুলিশের উদ্দেশ্য বলেন তাঁদের আরও সচেতন হয়ে বেআইনি অটো র কে খুজে বের করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। আবেদনকারী কে দিতে হবে হলফনামা ।

ব্যারাকপুরে র RTO প্রদীপ মজুমদার সশরীরে শুক্রবার আদালতে উপস্থিত হয়ে জানিয়েছেন ৩২ জনকে তারা আপাতত চিহ্নিত করতে পেরেছেন। তার মধ্যে দুজনের কাছে পারমিশন ছিল ।বাকিদের মধ্যে পাঁচ জন পারমিশন তৈরি করতে দিয়েছে ।বাকি ২৫ জন কে খুজে পাওয়া যাচ্ছে না ।তাদের খুঁজে বের করে ব্যাবস্থা নেওয়ার নির্দেশ কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের।

আগামী ৩১শে জানুয়ারি মামলার পরবর্তী শুনানির আগে পুলিশকে রিপোর্ট জমা দিতে হবে