Date : 2023-02-02

সাত পাকে বাঁধা পরলেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। ভাইরাল বিবাহের ছবি।

রাকেশ নস্কর, সাংবাদিক : বিবাহ বন্ধনে বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি ও ভারতীয় ক্রিকেট দলের সদস্য কে এল রাহুল। সোমবার সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাঁহাতেই রাহুলের গলায় মালা দিয়ে সাত পাকে বাঁধা পড়লেন বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি। বহুদিন ধেরে তাঁজের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল বি টাউনে। আথিয়া ও রাহুলের বিয়ে সম্পন্ন হল কড়া নিরাপত্তার মধ্যেই। আইপিএলের টুর্নামেন্টের পরেই হবে রিশেপসন।

সূত্রের খবর, গায়ে হলুদের দিন মোট ৭০ জন আমন্ত্রিত ছিলেন। ‘ক্রু’ লেখা একটি ব্যান্ড পরেই প্রবেশ করতে পেরেছেন অতিথি। বন্ধুবান্ধবদের জন্য ককটেল পার্টিরও আয়োজন করা হয়েছিল। অতিথিদের থাকার ব্যবস্থা এই ফার্মহাউসের পাশে বিলাসবহুল হোটেল করা হয়েছিল। এদিন অভিনেতা সুনীল শেট্টি শেরওয়ানি পরে উপস্থিত ছিলেন মেয়ে আথিয়ার বিবাহ অনুষ্ঠানে।

২০১৯ সালে রাহুল ও আথিয়ার প্রেমের গল্পের শুরু। একে অপর ডেট করছিলেন নিয়মিত। সেই ছবি বহুবার ভাইরাল হয়ে ওঠে। শেষমেষ ২৩ জানুয়ারি চার হাত এক হল।সুত্রের খবর, নতুন ইনিংস ১০০ অতিথির উপস্থিতিতেই আথিয়ার সঙ্গে শুরু করবেন রাহুল । মোবাইল ফোন হাতে বিয়ের অনুষ্ঠানে কোনও অতিথি আসতে পারবেন না। সব মিলিয়ে রাজকীয় রিসেপশন হতে চলেছে রাহুল আথিয়ার। ব্যুরো রিপোর্ট..আর প্লাস নিউজ।