Date : 2024-02-20

ভালোবাসার মাসে মুক্তি পাবেভালোবাসার গল্প “একলা ঘর”। জুটি বাঁধছে অভিনেতা ঋষভ বসু ও অভিনেত্রী ঐশ্বর্য সেন। এই এক ঘণ্টার ওয়েব ফিল্ম প্রকাশ্যে অফিসিয়াল পোস্টার।

রাকেশ নস্কর ঃ এবারে একসাথে জুটি বাঁধছে অভিনেতা ঋষভ বসু ও অভিনেত্রী ঐশ্বর্য সেন। প্রকাশ্যে এল সেই ওয়েব ছবির অফিসিয়াল পোস্টার। ছবির নাম “একলা ঘর”। ছবির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক সৌম্যজিত আদক ও তার টিম।

পুরোপুরি প্রেমের গল্পে ভিন্ন চরিত্রে দেখা যাবে অভিনেতা ঋষভ কে। সাথে ঐশ্বর্য সেন। নব্বই দশকের নস্টালজিয়া কে তুলে ধরা হয়েছে এখানে। পরিচালক সৌম্যজিত আদক জানান “পৃথিবীর সব চেয়ে অদ্ভুত ও আশ্চর্যজনক জিনিসটি হল ভালোবাসা, নিজের ভালোবাসার মানুষটিকে সারা জীবন আগলে ধরে রাখার জন্য মানুষ সব কিছু করতে পারে, আর কখনও কখনও তাকে না পাওয়ার ব্যাথায় স্মৃতি আচ্ছাদনে কাটিয়ে দেয় সারাজীবন। এমন একটা নিখাদ ভালোবাসার গল্প হল “একলা ঘর”। যার প্রতিটি মোড়ে রয়েছে ভালোবাসার এক পবিত্র আবোরন।”

ছবিতে অভিনেতা ঋষভ বসু কে দেখা যাবে অম্লান এর চরিত্রে, অভিনেত্রী ঐশ্বর্য সেন কে দেখা যাবে সুপ্রিয়ার চরিত্রে, অন্যদিকে অভিনেত্রী নিকিতা ধামিজা কে দেখা যাবে লেখিকা অন্তরার চরিত্রে।

ছবির অন্যান্য মুখ্য চরিত্রে অভিনয় করছেন শিঞ্জন বসু,হিয়া রায়,মৌপ্রিয়া গোস্বামী , সমর দাস, রাই দাস সহ অন্যান্যরা। পরিচালনার পাশাপাশি ছবির কাহিনী লিখেছেন সৌমজিত আদক।ছবির সংলাপ এবং দৃশ্য সজ্জায় রয়েছেন সমীর কৌশিক। ছবিতে মিউজিক দিয়েছে কৃষ্ণেন্দু রাজ আচার্য্য। ছবিতে গান গেয়েছেন সেঁজুতি দাস , দেবাঞ্জলি লিলি , পূর্বিতা ও জিষ্ণু। ছবির শ্যুটিং হয়েছে কলকাতা শহরে। চলতি মাসে মোজোপ্লেক্স ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে “একলা ঘর”।