Date : 2024-04-18

প্রেমের বর্ষপূর্তিতে প্রেমের বহ্নিপ্রকাশ। প্রকাশ্যে স্বস্তিকা কন্যার অন্তরঙ্গ ছবি। প্রতিক্রিয়া দিলেন স্বয়ং স্বস্তিকা মুখোপাধ্যায়।

রাকেশ নস্কর, সাংবাদিক : প্রেমের বর্ষপূর্তিতে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট স্বস্তিকা কন্যার। সেই দেখে চিন্তায় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ইনস্টাগ্রাম পোস্টের কমেন্টবক্সে সেই প্রশ্ন তিনি করে বসলেন মেয়ের কাছে। বরাবরই বন্ধুর মতো মেয়ে অন্বেষার সঙ্গে সম্পর্ক রাখেন স্বস্তিকা। অন্বেষারও মন আর মেজাজ দুটোই মালকিনের মত। শ্লোক চন্দন নামক এক তরুণের প্রেমে পরেছেন তিনি।

তাই প্যায়ার কিয়া তো ডরনা কেয়া। অন্বেষা একাধিক ছবি প্রেমিকের সঙ্গে পোস্ট করেন প্রেমের বর্ষপূর্তিতে। প্রেমিককে ক্যাপশনে শুভেচ্ছা জানান, “নাগরদোলার মতো প্রত্যেকটা দিন যেন ছিল। ধন্যবাদ সব সময় পাশে থাকার জন্য, যত সব লড়াই করার জন্য। সেই জন্যই আমরা আজ এখানে দাঁড়িয়ে।

মা জানতে চায় তোমার দেওয়া প্রথম বেলুনটা এখনও জ্বলছে কেমন করে তাতে হাওয়া ভরা নাকি। আমি বলি এটা ভালবাসা । আর একটা মাস, যতক্ষণ না আমি বাড়িতে ফিরছি তোমার কাছে।” অন্বেষা ভালবাসাও জানিয়েছেন ‘আই লাভ ইউ’ লিখে । সেই কমেন্টবক্সে প্রতিক্রিয়া দিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি লিখেছেন, “বাড়িতে আমার সঙ্গে তাহলে কে থাকবে ?” মজার ছলেই এই প্রতিক্রিয়া দিয়েছেন অভিনেত্রী।