Date : 2024-05-21

বিজেপির ধরনা মঞ্চে ঐক্যের ছবি, সুকান্ত শুভেন্দু দিলীপ এক সরলরেখায়।

সুচারু মিত্র সাংবাদিক : কেন্দ্রীয় প্রকল্পে দুর্নীতি হয়েছে, আবাস যোজনায় দুর্নীতি হয়েছে,, কেন্দ্রের থেকে পাওয়া প্রাপ্ত টাকার হিসেব দেখাতে পারেনি বর্তমান তৃণমূল কংগ্রেসের পরিচালিত সরকার, তাই নতুন করে কেন্দ্রীয় সাহায্য মিলছে না এই অভিযোগগুলোকে সামনে রেখে বুধবার শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে বিজেপির ধরনা মঞ্চে দেখা গেল ঐক্যের ছবি। কখনো শুভেন্দু অধিকারী আবার কখনো সুকান্ত মজুমদার একে অপরের কথার রেশ টেনে বক্তব্য রাখলেন মঞ্চে, নেতাকর্মীদের কাছে ঐক্যের ছবি তুলে ধরলেন সুকান্ত শুভেন্দু। সবে মাত্র দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করে এসেছেন শুভেন্দু অধিকারী, তারপরই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে দেখা করেছে বঙ্গ বিজেপির সাংসদ প্রতিনিধি দল।

আর অমিত শাহের সঙ্গে দেখা করার পরই উজ্জীবিত বিজেপি শিবির। কি এমন বার্তা দিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা অমিত শাহ? বুধবার ধরনা মঞ্চে দেখা গেল সুকান্ত শুভেন্দু দিলীপ হাতে হাত রেখে ঐক্যের বার্তা দিলেন। পঞ্চায়েতের আগে যে বার্তা অত্যন্ত ইতিবাচক।

সুকান্ত শুভেন্দু দুজনেই বললেন অমিত শাহের সঙ্গে তারা দেখা করে এসেছেন সব কথা তারা বাইরে বলতে চান না কিন্তু এটা জেনে রাখুন যারা চুরি করেছে তারা কেউ পার পাবে না, এই মন্তব্য করে কার্যত ভোকাল টনিক দিলেন সুকান্ত শুভেন্দুরা। তাই রাজনৈতিক মহল মনে করছে বুধবারের বিজেপির ধরনা মঞ্চ ছিল ঐক্যের বার্তা দেওয়ার মঞ্চ।