Date : 2024-04-13

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের অশ্লীল ছবি ভাইরাল করার হুমকি দিল এক প্রযোজক সংস্থা।
সেই হুমকির স্ক্রিনশট প্রকাশ্যে আনলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

রাকেশ নস্কর সাংবাদিক – অভিনেত্রীর অশ্লীল ছবি ভাইরাল করার হুমকি দিল এক প্রযোজক সংস্থা। হুমকি দেওয়া হয়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে। সেই হুমকির স্ক্রিনশট প্রকাশ্যে আনলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। কি ধরণে শব্দ ব্যবহার হয়েছে। আর কেমনভাবে অভিনেত্রীকে অপমান করা হয়েছে। সেই সব তথ্য প্রকাশ করেছেন অভিনেত্রী ।
অভিনেত্রীর এই ছবি নিয়ে চুক্তি হয়েছিল ইন্দো আমেরিকানা প্রোডাকশনের সঙ্গে এর আগে জুলাই মাসে। স্বস্তিকা জানিয়েছেন যে চুক্তির বাইরে একটি টাকাও নেননি। একটি পোস্টার ছাড়া ছবির প্রচারের জন্য তাঁর কাছে আর কিছুই আসেনি বলে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী । অশালীন ভাষা প্রয়োগ করে স্বস্তিকার ম্যানেজারকে একটি মেল করা হয়েছে। আরেকটি মেল করেন রভীশ যেখানে নিজেকে হ্যাকার হিসেবে দাবি করে। এছাড়াও হুমকি দিয়েছে যে স্বস্তিকার নগ্ন ছবি পর্নসাইটে ভাইরাল করে দেওয়া হবে।একজন প্রতিষ্ঠিত অভিনেত্রীর সঙ্গে এমন ঘটনা ঘটলে বাকিদের সঙ্গে কী হয়? এই সমস্ত তথ্য-প্রমাণ দিয়েই স্বস্তিকা আশঙ্কা প্রকাশ করেন প্রশ্ন ছুড়ে দিয়েছেন।

অভিনেত্রী এ বিষয়ে নিয়ে ইতিমধ্যেই গলফ গ্রিন থানার দ্বারস্থ হয়েছেন এবং অভিযোগ দায়ের করেছেন। এছাড়াও বিষয়টি লিখিতভাবে ইম্পাকেও জানিয়েছেন । সম্প্রতি এক সাংবাদমাধ্যমে ইম্পা সভাপতি পিয়া সেনগুপ্ত জানিয়েছিলেন, যথাযথ ব্যবস্থা নেওয়া হবে দুই পক্ষের বক্তব্য শুনেই । অন্যদিকে অভিনেত্রী স্বস্তিকা জানিয়েছেন ছবির প্রচারের কোনও কাজে যুক্ত থাকতে পারবেন না তিনি এই ঘটনার পর