Date : 2024-05-24

এবারে প্রথমবার অ্যাকশন কমেডি মুভিতে জুটি বাঁধছে অভিনেতা জিতু কমল ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রকাশ্যে এল চরিত্র লুক

রাকেশ নস্কর ঃ এবারে প্রথমবার অ্যাকশন মুভিতে জুটি বাঁধছে অভিনেতা জিতু কমল ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবির নাম “বাবুসোনা”। পুরোপুরিভাবে অ্যাকশন কমেডি সিনেমা এটি। পরিচালনা করছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। প্রযোজক অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার প্রযোজনাতে “এসকে মুভিস” এর ব্যানারে তৈরি হচ্ছে এই ছবি “বাবুসোনা”।

ছবির প্রধান চরিত্র বাবু নামের একজন কিডন্যাপার এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জিতু কমল। সে একটি আইটি কোম্পানি চালায় নিজের কুকীর্তি ধামা চাপা দেওয়ার লক্ষ্যে। অন্যদিকে সোনা নামের একটি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। সোনা পেশায় চোর, কিন্তু নিজের পরিচয় দেন একজন পুলিশ হিসাবে। ছবির গল্প যত এগোতে থাকে এই দুটি মানুষের জীবনে মোড় নিতে থাকে আলাদা ক্লাইম্যাক্স। একটা সময় লন্ডন শহরে একটি শিশু অপহরন ঘটনায় জড়িয়ে পরে দুজনা। এরপর দুজনার মন দেওয়া নেওয়া, আর জীবনের খেলা। ছবিতে আরো কিছু গুরুত্বপূর্ন চরিত্রে অভিনেত্রী পায়েল সরকার, আলেকজান্দ্রা টেলর, সাগ্নিক চট্টোপাধ্যায়, বিলাস দে, অত্রি ভট্টাচার্য, বুদ্ধদেব ভট্টাচার্য।

ছবিতে আলেকজান্দ্রা কে দেখা যাবে একজন পুলিশের চরিত্রে। দুই মোড়কে ছবিতে দেখা যাবে অভিনেত্রী আলেকজান্দ্রা টেলরকে। আগামী মাসেই লন্ডন জুড়ে ছবির শ্যুটিং হবে। পরিচালক অংশুমান প্রত্যুষ জানান “এটি পুরোপুরি কমার্শিয়াল ছবি। যার মধ্যে থাকছে প্রচুর মশালা ডাইলোগ, আমার মনে হয় সেই ডাইলোগ গুলো দর্শকদের খুব ভালো লাগবে। আর জিতু কমল ও শ্রাবন্তী চ্যাটার্জী এর এই জুটি দর্শকদের ভালো লাগবে”।
আগামী মাসেই শ্যুটিং শুরু হবে লন্ডন শহরে।