Date : 2024-06-25

হুগলিতে বাধার মুখে সুকান্ত, পরিস্থিতি জানতে চেয়ে সুকান্তকে ফোন নাড্ডার।

সুচারু মিত্র, সাংবাদিকঃ হুগলির রামনবমীর মিছিলকে কেন্দ্র করে অগ্নিগর্ভ পরিস্থিতি অব্যাহত, পুলিশি নিষ্ক্রিয়তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে, আর এবার রামনবমীর মিছিলে আক্রান্ত বিধায়ক বিমান ঘোষ হুগলির ঘটনা নিয়ে বিস্তারিত চিঠি দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং বাংলার রাজ্যপালকে, অন্যদিকে সোমবারও থমথমে পরিস্থিতির মধ্যে আক্রান্তদের দেখতে গিয়ে বাধার মুখে পড়েন সুকান্ত মজুমদার, এরপর বসে পড়ে অবস্থান বিক্ষোভ করেন বিজেপির রাজ্য সভাপতি। যদিও পুলিশ বারবার জানিয়ে দেয় ১৪৪ ধারা জারি থাকায় সুকান্ত মজুমদার ঢুকতে পারবেন না।

এরপরই জেলা নেতৃত্বকে নিয়ে অবস্থানে বসে পড়েন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আর এই অবস্থানের মধ্যেই হুগলির পরিস্থিতি জানতে সুকান্ত মজুমদারকে ফোন করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা । অন্যদিকে চলতি সপ্তাহে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চলেছে বঙ্গ বিজেপির সাংসদরা। পশ্চিমবঙ্গের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে দৃষ্টি আকর্ষণ করবে বঙ্গ বিজেপির সাংসদরা।

সোমবার রাজ্যে সর্বত্রই পথ অবরোধ এবং প্রতিবাদ মিছিল করে বিজেপি, হুগলির ঘটনার প্রতিবাদে বিজেপির উত্তর কলকাতার নেতৃত্ব এমজি রোড অবরোধ করে।