Date : 2024-04-18

রুদ্ধশ্বাস রাজস্থানের মাধ্যমে সত্যজিত্ রায়কে শ্রদ্ধার্ঘ্য জানানো হয়েছে বলে জানাল ছবির কলাকুশলীরা।

রাকেশ নস্কর, সাংবাদিক ঃ খুব শিঘ্রই বক্স অফিসে আসছে একেনবাবু। প্রথম ছবির সাফল্যের পর এবার একেনবাবু পারি দিয়েছেন রাজস্থানে। ছবির নাম রুদ্ধশ্বাস রাজস্থান । ছবির পরিচালনা করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তী, সন্দীপ্তা সেন, সুদীপ বন্দ্যোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায় প্রমুখ। সম্প্রতি কলকাতা সেই ছবির সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল। যেখানে সামিল ছিলেন ছবির প্রধান কলাকুশলী।

অভিনেতা অনির্বাণ চক্রবর্তী জানালেন, “একেন চরিত্রটাকে আমি খুব এঞ্জয় করে করেছি। যখনই শুনি আরেকটা একেন হবে তখনই আনন্দ উত্সাহ বেড়ে ওঠে। নতুন লোকেশনে শ্যুটিং হয়। সেখানকার খাওয়া দাওয়া থেকে সংস্কৃতি সব কিছুই যুক্ত হয় ছবিতে। প্রত্যেকবার নতুন করে যখন একেন হয়। একটু একটু করে আমিও চরিত্রটাকে নতুন করে মেলে ধরছি। সাধারণ বাঙালি যেমন সত্যজিত্ রায় বা সোনার কেল্লার বিষয় উত্সাহি। ঠিক তেমনই রাজস্থানে গিয়ে একেনবাবও একইভাবে উত্সাহ দেখিয়েছে। সেইভাবেই সত্যজিত্ রায়কে ট্রিবিউট দেওয়া হয়েছে”।
১৪ এপ্রিল মুক্তি পাবে রুদ্রশ্বাস রাজস্থান। বক্স অফিসে একেনবাবুর নতুন অ্যাডভেঞ্চার সারা জাগাবে সেই আশাই করছেন ছবির কলাকুশলী।