Date : 2024-04-25

মঞ্চ থেকে নামিয়ে দেওয়ার ঘটনায় অভিনেত্রী রুকমা রায়ের কাছে ক্ষমা চাইলেন অনুষ্ঠানের

রাকেশ নস্কর ,সাংবাদিক : অভিনেত্রী রুকমা রায় খানাকুলে ২৪ মে শো করতে গিয়ে অপমানিত হন । নামিয়ে দেওয়া হয় তাঁকে মঞ্চ থেকে । অনুষ্ঠানে দেরি করে পৌছনোর অভিযোগ তুলেছিলেন আয়োজকরা। এছাড়াও অভিনেত্রীর থেকে বহু বাহানার শোনার কারণেই বিরক্ত ছিলেন আয়োজকরা । অন্যদিকে সেই দাবি নাকচ করে দেন অভিনেত্রী। অভিনেত্রীকে মঞ্চ থেকে নামিয়ে দেওয়ার ঘটনার নিন্দা করে রুকমার পাশা দাঁড়ান টলিউডের বেশ কিছু শিল্পীরা । বিষয়টি নিয়ে ক্ষতিয়ে দেখে ‘অল ইন্ডিয়া অর্গানাইজ়ার অ্যান্ড আর্টিস্ট মিউজ়িক্যাল ফোরাম’। অবশেষে খানাকুলের ওই ক্লাবের উদ্যোক্তা অভিনেত্রীর কাছে ক্ষমা চাইলেন ।
অভিনেত্রী রুকমা রায় ফেসবুকে লাইভে রবিবার রাতে এসে জানান, তাঁর কাছে ক্ষমা চেয়েছেন রাজু সামন্ত নামের ওই ব্যক্তি। ক্ষমা চেয়ে একটি ভিডিয়ো পাঠানো হয়েছে সংশ্লিষ্ট ক্লাবের তরফ থেকে। রাগ বসত এমন ব্যবহার করে ফেলেছেন বলে অভিনেত্রীকে জানিয়েছেন ওই ব্যক্তি। রুকমা পাল্টা প্রশ্ন তোলেন, ‘‘যা ইচ্ছে রাগ হলেই করা যায় নাকি? খারাপ ব্যবহার যে কারও সঙ্গে করা যায়? তাহলে এর পর রাগের মাথায় খুনও করে ফেলতে পারেন!’’

রুকমা জানান, এই কিছু দিন অভিনেত্রী চরম অপমান সত্য করেছেন।। ‘অল ইন্ডিয়া অর্গানাইজ়ার অ্যান্ড আর্টিস্ট মিউজ়িক্যাল ফোরাম’ এই ঘটনায় অভিনেত্রীর সমর্থনে পাশে ছিল । সমস্যা মিটে গিয়েছে সেই কথাও জানান।