Date : 2024-03-19

শহরে অনুষ্ঠিত হল জমজমাট টেলি সিনে পুরস্কার অনুষ্ঠান । পুরস্কৃত দুই বাংলার শিল্পীরা।

রাকেশ নস্কর, সাংবাদিক : শহরে জমজমাটি ভাবে অনুষ্ঠিত হল ২০ তম টেলি সিনে অ্যাওয়ার্ডস অনুষ্ঠান। গতকাল নজরুল মঞ্চে বসেছিল তারকার হাট। ভারত ও বাংলাদেশ দুই বাংলার অভিনেতারা উপস্থিত ছিলেন। নাচ গান নানান পারফর্মেন্সের মাধ্যেমে শুরু হয় অনুষ্ঠান। অভিনেতা ওম ও অভিনেত্রী কৌশানি মুখার্জী একটি দারুন পারফর্ম দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এই বছরের সেরার সেরা পুরস্কার গুলি তুলে দেন অভিনেতারা সবার হাতে। বেস্ট সিনেমা পপুলার পুরস্কার পায় হিট সিনেমা “প্রজাপতি”, বেস্ট ফিল্ম জুড়ি পুরস্কার পায় “অপরাজিত”, মেল আক্টর ওয়েবসিরিজ এর বেস্ট পুরস্কার পান অভিনেতা অঙ্কুশ হাজরা, বেস্ট প্রমিসিং ডিরেক্টর পুরস্কার পান পরিচালক অভিজিৎ সেন, বেস্ট সাপোর্টিং অভিনেতার পুরস্কার পান অভিনেতা খরাজ মুখার্জী, বেস্ট চাইল্ড অভিনেতা পুরস্কার অয়ান সামন্তক দ্যুতি মিত্র, পুলক বন্দ্যোপাধ্যায় মেমোরিয়াল পুরস্কার পান মিউজিক ডিরেক্টর রনজয় ভট্টাচার্য, পুরস্কার পান ইমন চক্রবর্তী, অনিন্দ্য চ্যাটার্জী, অনুপম রায়, আফজাল হোসেন, দীপঙ্কর দে, দীপঙ্কর দে, জিতু কমল, গার্গী রায়চৌধুরি, বিদ্যা সেনহা মিম, চঞ্চল চৌধুরী, আদৃত রায়, সোলাঙ্কি রায়, বাপ্পা মজুমদার, বাপ্পি চৌধুরি প্রমুখ।

অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী বলেন “এই অনুষ্ঠান আজ কুড়ি বছরে পা দিল। খুব ভালো লাগছে মৃণ্ময় কাঞ্জিলাল এত সুন্দর ভাবে অনুষ্ঠান টা আয়োজন করেন, এই অনুষ্ঠানে দুই বাংলার অভিনেতা পরিচালক ও অন্যান্য কলাকূশলীরা থাকেন। এটি একটি মিলন উৎসব বলতে পারেন। আমি এই কুড়ি বছর এই অনুষ্ঠানের সাথে যুক্ত থাকতে পেরে খুব ভালো লাগছে”।

অভিনেতা অঙ্কুশ হাজরা জানান “এই বছর ওয়েবসিরিজের বেস্ট মেল অভিনেতা পুরস্কার পেয়ে আমি খুব আপ্লুত। ভালো লাগছে এমন একটি অনুষ্ঠানে পুরস্কার পেয়ে। এটি শুধু একটি পুরস্কার নয়, এটি একটি অনন্য সম্মান”।

দুই বাংলার খুব প্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরি জানান “এই মিলন উৎসবে আমাদের দুটি বাংলা একটি ভালোবাসার বন্ধনে যুক্ত হয়। এমন একটি অনুষ্ঠানের সাথে থাকতে পেরে আমি খুব খুশী”।

অনুষ্ঠানের কর্নধার মৃণ্ময় কাঞ্জিলাল জানান “এই কুড়ি বছরে বহু মানুষের ভালোবাসা পেয়েছি। সবাই কে সাথে পেয়েছি এই পথ চলায়। আজ দেখতে দেখতে কুড়ি বছরে পা দিলাম।
যারা ভোট দিয়েছেন, যারা পুরস্কার পেয়েছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ। অনেক ভালোবাসা সবার জন্য”।

অনুষ্ঠানের টলিউডের সমস্ত অভিনেতা ও অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সঞ্চালনা করেছেন অভিনেতা ইশান মজুমদার, ফাহিম ইসলাম ও অভিনেত্রী অমৃতা দে।