Date : 2024-02-20

আইসিসিইউ ছেড়ে ফের জেনারেল কেবিনে কাকু, ভয়েস স্যাম্পল টেস্ট কবে? অপেক্ষায় ইডি

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিক: আর আইসিসি নয় আরো একবার এস এস কেএমএস কার্ডিয়লজি বিভাগের জেনারেল কেবিনে ফিরে এলেন কালীঘাটের কাকু জয়কৃষ্ণ ভদ্র মঙ্গলবার দিনই জল্পনা তৈরি হয়েছিল যেহেতু তার সব রিপোর্টই ভালো আছে তাই আর হয়তো তাকে আইসিসিইউতে রাখা হবে না

কালীঘাটের কাকুকে আইসিসিইউ থেকে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে মঙ্গলবার রাতেই। গত পরশু অর্থাৎ সোমবার তার অ্যানজিওগ্রাফি করা হয় এবং তার পরের দিন বেশ কয়েকটি শারীরিক পরীক্ষা হয় যার সব রিপোর্ট মঙ্গলবার এসেছে, সেখানে উল্লেখ করা হয়েছে যে কাকুর শারীরিক অবস্থা স্থিতিশীল। আপাতত আর আইসিসিইউতে রাখার মতন পরিস্থিতি নয়। তাই তাকে কেবিনে শিফট করার জন্য গতকালই মেডিকেল বোর্ডের চিকিৎসক দের মধ্যে বৈঠক করা হয়। গতকাল রাতে তাকে ফের কেবিনে স্থানান্তরিত করা হয়েছে বলে এসএসকেএম হাসপাতাল সূত্রে খবর।

এবার অপেক্ষায় ইডি। এর আগে একাধিক বার চেষ্টা করেও খালি হাতেই ফিরতে হয়েছে ইডি আধিকারিকদের। কোনভাবেই কাকুর নাগাল পাননি তারা। কাকুকে নিয়ে জোকা ইএসআইতে যাওয়ার জন্য তারা একেবারে অত্যাধুনিক প্রযুক্তি দিয়ে তৈরি 5g এম্বুল্যান্স কিন্তু তাতেও লাভ হয়নি। হাসপাতালের এমএসভিপির সঙ্গে দীর্ঘ বৈঠক করেও খালি এম্বুল্যান্স নিয়েই ফিরতে হয় তাদের। এবার যেহেতু তার অবস্থা স্থিতিশীল বলে উল্লেখ করা হয়েছে তাই আর দেরি না করে যত দ্রুত সেই ‘বহু প্রতীক্ষিত কন্ঠস্বর’এর নমুনা সংগ্রহ করতে চায় ইডি।