Date : 2024-05-26

শাস্ত্রি ছবির সেটে মিঠুন চক্রবর্তীর হালহকিকত জানতে মধুর ভান্ডারকার

সাংবাদিক – রাকেশ নস্কর : শাস্ত্রি ছবির শ্যুটিং সেটে মধুর ভাণ্ডারকার। তবে ছবির স্বার্থে নয়। মিঠুন চক্রবর্তীর সঙ্গে দেখা করতে এসেছিলেন তিনি। সম্প্রতি অসুস্থতা কারণে শ্যুটিং থেকে বিরত ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ১০ ফেবরুয়ারি অসুস্থ হওয়ার পর ৯ দিন বিশ্রামে ছিলেন অভিনেতা । এখন তিনি সুস্থ্য তাই সোমবার থেকে সেটে ফিরেছেন মহাগুরু। সেই কথাই ভেবে শাস্ত্রি-এর সেটে মিঠুনদার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মধুর ভাণ্ডারকার।
সোশাল মিডিয়ায় মধুর নিজেই শুটিংয়ের অবসরে মিঠুনের সঙ্গে সাক্ষাতের মুহূর্ত শেয়ার করেছেন।

সেখানে তিনি মিঠুনদার শরীর কেমন আছে সেই কথা জানালেন, মধুর ভান্ডারকরের কথায়, “ যেহেতু আমি কলকাতায় এখন আছি। ‘শাস্ত্রী’ ছবির সেটে মিঠুনদার সঙ্গে দেখা করতে চলে এসেছি । দারুণ লাগল দেখা করে। সুস্থ হয়েই জোর কদমে শ্যুটিংয়ে নেমে পরেছেন তিনি। খুব অল্প বয়স থেকেই মিঠুনদাকে চিনি। তখন থেকে চিনি যখন বিভিন্ন বাড়িতে গিয়ে ভিডিও ক্যাসেট দিতাম । মিঠুন চক্রবর্তী আমার কাছে সাহস ও অনুপ্রেরণা। ”

অন্য দিকে মধুরের প্রশংসা করলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। মিঠুনদার কথা, “এক সময় মধুরকে দেখেছি বাড়িতে বাড়িতে গিয়ে ক্যাসেট বিক্রি করতে। আমার স্ত্রী তাঁর কাছে ক্যাসেটের নানান ফরমাইস রাখতেন। এখন সেই মধুন এখন পাঁচটা জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক। আমি স্বপ্ন দেখতে বলি। সেই স্বপ্ন পুরণ ও কঠিন পরিশ্রমের মাধ্যমে বাস্তবে পরিণত করেছে”।