Date : 2024-04-18

সাইকোলজিকাল থ্রিলার ছবির মুখ্য চরিত্রে মৌবনী সরকার

সাংবাদিক – রাকেশ নস্কর : এবার বাংলায় আসছে নতুন সাইকোলজিকাল থ্রিলার ছবি মার্ডার স্টোরি। যেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মৌবনী সরকারকে। ছবিতে মায়া নামক এক চরিত্রে অভিনয় করেছেন মৌবনী সরকার।ছবির পরিচালনা করেছেন সুস্মিত মণ্ডল।
বরাবরই বাস্তব আর স্বপ্নের তফাৎ থাকে। তবে স্বপ্ন যখন বাস্তবে পরিণত হয়। তখন পথ চলা কঠিন হয়ে দাঁড়ায়। অনেক কঠিন সত্যের সম্মুখিন হতে হয়। শুধু তাই নয়, তার ফলে মানসিক অবসাদের শিকারও হতে হয়। ছবিতে মৌবনী সরকার অর্থাত্ মায় তেমনই পরিস্থিতির শিকার। যার প্রতিটি স্বপ্ন প্রতিনিয়ত সত্যিই বাস্তবে পরিনতি পাচ্ছিল। সেই স্বপ্ন অস্বাভাবিক মৃত্যুর দৃশ্য দেখায়।

আসলে কি এটা মানসিক অসুস্থতা ? সত্যিই কি স্বপ্নগুলো কাকতালীয় ? স্বপ্নের সঙ্গে হুবহু মিল কিভাবে? একের পর এক প্রিয়জনের মৃত্যুর ছবি কেনই বা তিনি দেখতে পাচ্ছেন স্বপ্নে? এরপর কি স্বাভাবিক জীবনে ফিরতে পারবে কি মায়া? মানসিক রোগী নাকি অন্য কোনও কারণ রয়েছে এর নেপথ্যে ?
অভিনেত্রী মৌবনি সরকার ছবির বিষয় জানালেন, “ এই ছবিতে তার যে চরিত্র , সেটা রীতিমতো চ্যালেঞ্জিং এবং এই গল্পের যে অভিনবত্ব সেটাও তার কাছে একটা বড় কারন এই ছবিতে কাজ করার পেছনে। এই ছবিটির সাহায্যে দর্শক দের মধ্যে মানসিক রোগ নিয়ে সচেতনতা বাড়বে বলেও তিনি আশাবাদী”।
ছবির পরিচালকের জানান, “এই গল্পে স্বপ্ন , বাস্তব , মানসিক অসুস্থতা সব কিছুই মিলে মিশে এক হয়ে যাবে একটা সময়, তৈরি হবে অনেক প্রশ্ন , আবার ছবির শেষে সমস্ত প্রশ্নেরই উত্তর মিলবে। তাই ছবির নাম “মার্ডার স্টোরি” কেন সেটার উত্তর ছবি দেখার পরেই বোঝা যাবে”।
চলতি বছরের ডিসেম্বরেই মুক্তি পাবে এই ছবি। সিনেমার শুটিং কলকাতা, উত্তরবঙ্গ সহ বিভিন্ন স্থানে হওয়ার কথা রয়েছে। ইতিমধ্যেই বেলঘরিয়ার একটি বেসরকারি হাসপাতালে সিনেমার শুটিং সারলেন ছবির কলাকুশলীরা।