Date : 2024-04-18

হাসপাতালের বিল বারছে, আর্থিক অবস্থা দুর্বল। অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়ের পাশে দাড়ালেন অভিনেতা ভাস্বর।

সাংবাদিক – রাকেশ নস্কর – হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়। প্রায় ১৬ দিন ধরে দমদমের এক হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। জীবন মরণ যুদ্ধে চিকিত্সার মধ্যে রয়েছেন প্রবীণ অভিনেত্রী। স্বাভাবিকভাবে যত দিন এগোচ্ছে ততই হাসপাতালের বিলের অঙ্ক বেড়ে চলেছে। চিকিত্সার জন্য যতটুকু ছিল, সর্বস্ব শেষ। মুখ ফিরিয়ে নিয়েছেন দুই সন্তান। আপাতত ধার করে কোনও মতে বিল মিটিয়েছেন বাসন্তীদেবীর গাড়ি চালক মলয় চাকি। প্রবীণ অভিনেত্রীর এই পরিস্থিতি দেখে সোশ্যাল মিডিয়ায় আর্থিক সাহায্যের আর্জি করলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

সম্প্রতি গীতা এল এল ধারাবাহিকের শ্যুটিং ফ্লোরে অসুস্থ হয়ে পরেছিলেন অভিনেত্রী। চিকিত্সার স্বার্থে তাঁকে হাসপাতালেও ভর্তি করা হয়। বহুদিন ধরে ক্যানসারের মত মারণ রোগের সঙ্গে লড়াই করছেন তিনি। আপাতত আইসিইউ-তে রয়েছেন তিনি। সুত্রের খবর, এই পরিস্থিতিতে সন্তানরাও দায়ভার নেয়নি। তাই চিকিত্সায় আর্থিক সাহায্যের পাশাপাশি মানুষের কাছে আবেদন করলেন সাহায্যের জন্য।

অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ফেসবুকে পোস্ট করে লিখেছেন, “সকলের প্রিয় অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় অসুস্থ দীর্ঘদিন। ক্যান্সার ছাড়াও নানান ধরনের অসুস্থতা রয়েছে তাঁর। সম্প্রতি কিডনির এবং হার্টের সমস্যার জন্য অনেক দিন আইসিইউ ভর্তি আছেন। দমদম স্টেশন সংলগ্ন একটি ছোট নার্সিংহোমে ভর্তি রয়েছেন তিনি। পারিবারিক অবস্থা একেবারেই স্বচ্ছল লয়। তার মধ্যে বছরে কয়েকবার অসুস্থ হয়ে নার্সিংহোমে ভর্তি থাকতে হয় তাঁকে। আমরা সবাই যে যার মতো করে চেষ্টা করছি। আপনাদেরও পাশে চাই। নীচে বাসন্তী দির একাউন্ট নাম্বার দিয়ে দেওয়া হলো, পাশে দাঁড়ান। শেয়ার করুন।”