Date : 2024-05-26

দৈনিক রাশিফল , ২৫ এপ্রিল, ২০১৪ বৃহস্পতিবার

মেষ রাশি – ব্যবসায় লাভের যোগ প্রবল। কর্মক্ষেত্রে চাপ বাড়বে। সময়ের মধ্যেই কাজ শেষ করার চেষ্টা করবেন। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা।

বৃষ রাশি  — অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা। শত্রুতা করলেও কেউ এঁটে উঠতে পারবেন না। কাউকে বিশ্বাস করে ঠকতে পারেন। ব্যবসায় বাধা না থাকলেও খুব একটা লাভ হবে না।

মিথুন রাশি –আজ দূরের কোনও খবরে আপনি আনন্দিত হতে পারেন। চাকরিতে সাফল্যযোগের সম্ভাবনা। ব্যবসায় অভাবনীয় সাফল্যের সম্ভাবনা। আয় বাড়বে।

কর্কট রাশি  –ব্যবসায় নতুন করে বিনিয়োগের আগে সাত-পাঁচ ভেবে নিন। প্রয়োজনে বিশেষজ্ঞের পরামর্শের প্রয়োজন। প্রয়োজনীয় কাজ শেষ করুন ঠাণ্ডা মাথায়। দীর্ঘদিনের স্বপ্নপূরণের সম্ভাবনা।

সিংহ রাশি  –চাকরিক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। লটারি বা ফাটকায় সাফল্যলাভের সম্ভাবনা রয়েছে। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে।   

কন্যা রাশি –-অংশীদারদের সঙ্গে বোঝাপড়া ভালই। অংশীদারী ব্যবসায় লাভের যোগ। প্রশাসনিক পদে কর্মরতদের উন্নতির যোগ। বন্ধুমহলে প্রশংসা জুটতে পারে।

তুলা রাশি  –ব্যবসায় ভালো সুযোগ আসবে। হাতছাড়া করা উচিত হবে না। নতুন কাজে সাফল্য আসবে। শিল্পীদের কাছে শুভ দিন। আয় ভালোই হবে।   

বৃশ্চিক রাশি  –বিদেশে চাকরির যোগ। আয় মন্দ হবে না, তবে ব্যয়ও হবে প্রচুর। ব্যবসায় বিনিয়োগ এখনই না করাই ভালো। বন্ধুদের কথায় কান না দিয়ে নিজের ওপর আস্থা রাখুন।