Date : 2024-05-27

দৈনিক রাশিফল:

প্রবীর মুখার্জীঃ মেষ রাশি –পৈতৃক সম্পত্তিলাভের যোগ। নতুন কোনও কাজে হাত দিতে পারেন। কর্মস্থল পরিবর্তনের ইঙ্গিত। দূরের কোনও বন্ধু বা আত্মীয়দের সঙ্গে যোগাযোগের সম্ভাবনা।

বৃষ রাশি  –ব্যবসায় অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা। কাউকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। বন্ধুদের সঙ্গে মেপে কথা বলুন। কর্মস্থলে প্রশংসা জুটতে পারে।

মিথুন রাশি –ভাবনা চিন্তা করে ব্যবসায় বিনিয়োগ করলে লাভবান হতে পারেন। দূরের বন্ধু বা আত্মীয়দের সঙ্গে যোগাযোগের সম্ভাবনা। প্রয়োজনীয় কাজগুলি এদিনই শেষ করুন।

কর্কট রাশি  –ব্যবসায় বিনিয়োগের আগে ভাবনা চিন্তা করা জরুরী। পারিবারিক কোনও কারণে আপনি চিন্তিত থাকতে পারেন। কারো প্ররোচনায় পা না দেওয়াই ভাল। দীর্ঘদিনের আটকে থাকা কোনও কাজ আজ শেষ হতে পারে।

সিংহ রাশি  — যে কোনও কাজে আপনার সাফল্য আসবে। কর্মস্থলে চাপ থাকবে। তবে আপনি তা সামাল দিতে সক্ষম। চাকরি পরিবর্তনের সম্ভাবনা। ব্যবসায় লাভবান হতে পারেন।

কন্যা রাশি – চাকরি স্থলে উন্নতির সম্ভাবনা। ব্যবসায় ঝুঁকি নিতেই পারেন। বিনিয়োগে লাভবান হবেন। শেয়ার বা ফাটকায় লাভের সম্ভাবনা।

তুলা রাশি  — কর্মস্থলে সহকর্মীদের সহায়তায় উন্নতির সম্ভাবনা। নতুন কোনও ফ্ল্যাট বা জমি বা বাড়ি কিনতে পারেন। ব্যবসায় আয় ভালোই। তবে ভেবে চিন্তে বিনিয়োগ করুন।

বৃশ্চিক রাশি  — সহকর্মীদের সহযোগিতায় আপনার কর্মস্থলে প্রভাব-প্রতিপত্তি বাড়বে। উচ্চস্থানীয়দের সুনজরে পড়তে পারেন। ব্যবসায় আয় বৃদ্ধির সম্ভাবনা।

ধনু রাশি  –আপনার আত্মবিশ্বাসই আপনাকে লক্ষ্যপূরণ করতে সাহায্য করবে। ব্যবসায় প্রভূত উন্নতির সম্ভাবনা।আয় বাড়বে। কর্মস্থলে প্রশংসা জুটতে পারে।

মকর রাশি  –ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল। প্রলোভন এড়িয়ে না চললে আপনারই বিপদ বাড়বে। নতুন কোনও ব্যবসা নিয়ে তাড়াহুড়ো না করাই ভাল। কারোও কথায় কান না দেওয়া আপনার পক্ষে মঙ্গলজনক।

কুম্ভ রাশি – অংশীদারি ব্যবসায় লাভের সম্ভাবনা। কর্মস্থলে চাপ বাড়লেও আপনি তা সম্পন্ন করতে পারবেন। বন্ধুদের সঙ্গে মেপে কথা বলার চেষ্টা করুন। না হলে বিতর্ক বাড়বে।

মীন রাশি  — কঠোর পরিশ্রম ও অধ্যাবশায়ই আপনাকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। কর্মস্থলে আপনার নিষ্ঠাই আপনাকে আলাদা করে পরিচিত করে তুলবে। ভাবনা চিন্তা না করে ব্যবসায় বিনিয়োগ না করাই ভাল। বন্ধুর দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা।