Date : 2024-06-24

দৈনিক রাশিফল, ২৩  মে, ২০২৪ বৃহস্পতিবার

প্রবীর মুখার্জি, সাংবাদিকঃ মেষ রাশি —  কর্মস্থলে আত্মবিশ্বাস বজায় রাখুন। সহকর্মীদের সাহায্য পাবেন। দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা। পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায় কিছুটা বাধা থাকলেও সময়ের জন্য অপেক্ষায় থাকুন। ধৈর্য ধরুন। ভালো সময়ের জন্য অপেক্ষা করুন।

বৃষ রাশি  —  কর্মস্থলে চাপ থাকলেও প্রয়োজনীয় কাজ শেষ করতে পারবেন। সহকর্মীদের সহযোগীতা পাবেন। প্রশংসা জুটতে পারে। ব্যবসায় বাধা নেই। যদিও লেনদেনে সতর্ক থাকবেন। লাভ ভালোই। তবে ভবিষ্যতের জন্য আরও ধৈর্ষ ধরুন। আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না।

মিথুন রাশি  — আবেগপ্রবণ হয়ে কোনও সুযোগ হাতছাড়া হতে দেবেন না। মাথা ঠাণ্ডা রাখার পাশাপাশি চোখ-কান খোলা রেখে কাজ করুন। ব্যবসায় ঝুঁকি থাকলেও লাভ ভালোই। প্রয়োজনীয় কাজগুলি এদিনই শেষ করার চেষ্টা করুন। বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে চলার চেষ্টা করুন।

কর্কট রাশি  — কর্মস্থলে অনুকূল পরিবেশ নাও পেতে পারেন। তবে ঘাবড়ানোর প্রয়োজন নেই। নিজের আত্ববিশ্বাসেই মাথা ঠাণ্ডা রেখে কাজ করে যান। ব্যবসায় সতর্ক থাকবেন। শ্রী বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। তবে কাউকে হঠাৎ করে বিশ্বাস করবেন না। প্রয়োজনে অভিজ্ঞদের পরামর্শ নিন। ভালো সুযোগ আসবে। সদ্ব্যবহার করুন।

সিংহ রাশি  —  আপনার সাহস ও কর্মপরিকল্পনায় কর্মস্থলে উন্নতি লাভ। আত্মবিশ্বাসে ভর করে এগিয়ে যান। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। ব্যবসা গতানুগতিক। বড় ধরনের বিনিয়োগ এখনই নয়। বিশেষজ্ঞের পরামর্শ নিতে পারেন। ভবিষ্যতের জন্য ধৈর্য ধরুন। সাফল্য আসবেই।  

কন্যা রাশি –-  আপনার পরিকল্পনাই আপনাকে কর্মস্থলে আর পাঁচজন সহকর্মীদের থেকে এগিয়ে রাখবে। কর্তৃপক্ষের প্রশংসা লাভের সম্ভাবনা। দূরের কোনও সংবাদে আপনি উৎফুল্ল হতে পারেন। ব্যবসায় বড় ধরনের কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে প্রয়োজনে বিশেষজ্ঞের পরামর্শ নিন। লেনদেনে সতর্ক থাকবেন।

তুলা রাশি  —  আপনার পরিকল্পনাই আপনাকে কর্মস্থলে নিশ্চিত লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে যাবে। দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা। পদোন্নতির যোগ রয়েছে। বিদেশে চাকরির যোগ রয়েছে। ব্যবসায় লাভের যোগ প্রবল। সামাজিক সম্মান লাভ। পৈতৃক সম্পত্তি লাভের যোগ রয়েছে। বিনিয়োগ করুন ভেবেচিন্তে।

বৃশ্চিক রাশি  —  কর্মস্থলে অনুকূল পরিবেশ থাকবে। প্রয়োজনীয় কাজ এদিনই শেষ করার চেষ্টা করুন। দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা। ব্যবসায় লাভের যোগ রয়েছে। বিনিয়োগ করতেই পারেন। তবে বিশেষজ্ঞের পরামর্শ নিলে ভালো হয়। কাউকে হঠাৎ করে বিশ্বাস করে ফেলবেন না। সতর্ক থাকবেন লেনদেনের বিষয়ে।

ধনু রাশি —  কর্মস্থলে পরিকল্পনা করে কাজ করার চেষ্টা করুন। সাফল্য আসবে। প্রতিপত্তি লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বাধা নেই। তবে লেনদেনের বিষয়ে সতর্কতা প্রয়োজন। হঠাৎ কোনও দারুন সংবাদ পেতে পারেন। আজ ব্যবসায়ীক ক্ষেত্রে বড় ধরনের কোনও চুক্তি সম্পাদিত করতে পারেন। কারোর প্রলোভনে পা দেবেন না। বিতর্ক এড়িয়ে চলুন।

মকর রাশি —  কর্মস্থলে সহকর্মীদের সাহায্য পাবেন। প্রয়োজনীয় কাজ শেষ করতে পারবেন পরিকল্পনা অনুযায়ী। হঠাৎ প্রশংসা জুটতে পারে। আপনার কর্মপরিকল্পনার জন্য আপনি কর্তৃপক্ষের সুনজরে আসতে পারেন। ব্যবসায় অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। ভালো কাজের সুযোগ আসতে পারে আজ। সদ্ব্যবহার করুন। প্রয়োজনে অভিজ্ঞদের পরামর্শ নিন।

কুম্ভ রাশি —  কর্মস্থলে অনুকূল পরিবেশ। দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা। পদোন্নতির সম্ভাবনা প্রবল। বদলি হতে পারেন। দূরে কোথাও চাকরি সুযোগ আসতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা। বিনিয়োগের সেরা সময়। শেয়ার ও ফাটকা ব্যবসায় লাভের সম্ভাবনা। মীন রাশি —  আপনি যথেষ্টই আত্মবিশ্বাসী। তবে অতিরিক্ত আত্মবিশ্বাসী হতে গিয়ে নিজের বিপদ ডেকে আনবেন না। কর্মস্থলে চাপ থাকলেও মাথা ঠাণ্ডা রেখে প্রয়োজনীয় কাজ শেষ করার চেষ্টা করুন। ব্যবসায় বাধা নেই। তবে লেনদেনের বিষয়ে সতর্ক থাকবেন। প্রলোভনে পা দেবেন না। বড় ধরনের বিনিয়োগ আজ না করাই ভালো।