Date : 2024-06-23

উত্তপ্ত কেশপুর, চোর চোর স্লোগান হিরণকে

শনিবার নির্বাচনের শুরু থেকেই উত্তপ্ত কেশপুর। দুই অভিনেতার লড়াই চলছে এই কেন্দ্রে। বিজেপির হিরণ চট্টোপাধ্যায়কে ঘিরে উত্তপ্ত কেশপুর। তাকে ঘিরে ধরে চলল চোর চোর স্লোগান

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিক: শনিবার নির্বাচনের শুরু থেকেই উত্তপ্ত কেশপুর। দুই অভিনেতার লড়াই চলছে এই কেন্দ্রে। বিজেপির হিরণ চট্টোপাধ্যায়কে ঘিরে উত্তপ্ত কেশপুর। তাকে ঘিরে ধরে চলল চোর চোর স্লোগান।

ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরনকে ঘিরে বিক্ষোভ। প্রথমবারের পর, ফের দ্বিতীয়বার বিক্ষোভের মুখে ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। হিরনের গাড়ি আটকে বিক্ষোভ উত্তেজনা। কেশপুরে, হিরনের গাড়ির সামনে খড় ফেলে আগুন জ্বালিয়ে দেওয়া হয়েছে। তুমুল উত্তেজনা সৃষ্টি হয়েছে গোটা ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে।

গ্রামবাসীদের বিক্ষোভে অগ্নিগর্ভ হয়ে ওঠে কেশপুর। হিরনের গাড়ির সামনে শুয়ে পড়েন বিক্ষুব্ধ মানুষজন। তাদের বক্তব্য শান্তিপূর্ণ ভোটকে নষ্ট করতেই এসেছেন হিরন। কোনরকমেই বুথে তাকে যেতে দেওয়া যাবে না। বাঁশ লাঠি নিয়ে তার গাড়ি ঘিরে ফেলেন গ্রামবাসীরা।

এদিন দফায় দফায় রাজ্য পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। আঙুল উঁচিয়ে পুলিশের সঙ্গে ঝগড়াঝাঁটিতেও জড়ান। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদেরও ধমক দেন। গেরুয়া শিবিরের তারকা প্রার্থীর অভিযোগ, তৃণমূলের সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর ম্যাচ ফিক্সিং হয়েছে।

আরও পড়ুন : উত্তপ্ত হলদিয়া, সকাল থেকেই বিক্ষোভের সম্মুখীন অভিজিৎ গঙ্গোপাধ্যায়