Date : 2024-07-12

দৈনিক রাশিফল, ২৩ ই জুন , ২০২৪  রবিবার

প্রবীর মুখার্জি, সাংবাদিকঃ মেষ রাশি — কর্মস্থলে আপনার পরিকল্পনার বাস্তব রূপ সকলকে আকৃষ্ট করবে। কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। দায়িত্ব ও উপার্জন বৃদ্ধির যোগ রয়েছে। ব্যবসায় উন্নতির প্রবল যোগ। ওষুধের ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। বিনিয়োগে বাধা নেই। লেনদেনে অবশ্যই সতর্ক থাকবেন। দূরের কোনও বন্ধু বা আত্মীয়র সঙ্গে যোগাযোগের সম্ভাবনা।  

বৃষ রাশি  —  কর্মস্থলে কাজের উপযুক্ত পরিবেশ পাবেন। সহকর্মীদের সাহায্য পাবেন। প্রয়োজনীয় কাজ যথাসময়েই শেষ করতে পারবেন। ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। পরিবহণ ও লোহার ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। বড় ধরনের ঝুঁকি নেওয়া এখনই উচিত হবে না। সময়ের জন্য অপেক্ষায় থাকুন। প্রলোভনে পা দেবেন না।

মিথুন রাশি  — কর্মস্থলে সহকর্মীদের সাহায্যে প্রয়োজনীয় কাজ শেষ করতে পারবেন। কর্তৃপক্ষের প্রশংসা জুটতে পারে। দায়িত্ব ও  উপার্জন বৃদ্ধির যোগ। ব্যবসায় আয় ভালোই। যারা শেয়ার ট্রেডিং করেন , তাদের কাছে দিনটি বিশেষ শুভ। সামাজিক সম্মান লাভের যোগ। তবে অপ্রোয়জনীয় কথা না বলাই ভালো।

কর্কট রাশি —  কর্মস্থলে সহকর্মীদের মধ্যেই কেউ আপনার সঙ্গে শত্রুতা করতে পারে। চোখ-কান খোলা রাখুন। আপনার ক্ষতি কেউ করতে পারবে না। সাময়িক অস্বস্তি কাটাতে পারলেই কেল্লা ফতে। মাথা ঠাণ্ডা রাখুন। প্রয়োজনীয় কাজ যথাসময়েই শেষ করতে পারবেন। ব্যবসায় আয়ের যোগ ভালোই। শেয়ার বা লটারিতে প্রাপ্তির যোগ রয়েছে। সামাজিক সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধির যোগ।

সিংহ রাশি  — কর্মস্থলে আপনার দক্ষতা ও পরিকল্পনা কর্তৃপক্ষের স্বীকৃতি পাবে। সহকর্মীদের সাহায্য পাবেন। কর্মস্থল বদলের সম্ভাবনা রয়েছে। বিদেশে চাকরির সুযোগও আসতে পারে। ব্যবসায় শ্রী বৃদ্ধির যোগ। হোটেল ও রেস্তোঁরার ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। বিনিয়োগের সেরা সময়। লেনদেনে সতর্ক থাকবেন।

কন্যা রাশি  –- কর্মস্থলে কাজের চাপ থাকবে। পরিকল্পনা করে কাজ করুন। মাথা ঠাণ্ডা রাখুন। প্রয়োজনীয় কাজ যথাসময়েই শেষ করতে পারবেন। ব্যবসায় লাভের যোগ মন্দ নয়। জমি-বাড়ি সংক্রান্ত ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। প্রলোভনে পা দেবেন না। লেনদেনে সতর্ক থাকবেন। বিনিয়োগের সেরা সময়। দারুন কোনও সুযোগ আজ আসতে পারে। সদ্ব্যবহার করুন।

তুলা রাশি  — আপনার আত্মবিশ্বাসী মনোভাবই আপনাকে কর্মস্থলে উন্নতির শিখরে পৌঁছে দেবে। সহকর্মীদের মধ্যেই কেউ আপনার সঙ্গে শত্রুতা করতে পারে। তবে আপনার ব্যক্তিত্বর কাছে ঠিক এঁটে উঠতে পারবে না। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় গতি আসবে। পরিবহণ ব্যবসায়ীদের কাছে দিনটি অত্যন্ত শুভ। দূরের কোনও বন্ধু বা আত্মীয়র সঙ্গে যোগাযোগের সম্ভাবনা।

বৃশ্চিক রাশি  — কর্মস্থলে অনুকূল পরিবেশ পাবেন। সহকর্মীদের থেকে সাহায্য পাবেন। প্রয়োজনীয় কাজ শেষ করতে পারবেন  যথাসময়েই। ব্যবসায় গতি আছে। বিশেষ করে যারা মানি মার্কেটিং কাজের সঙ্গে যুক্ত। তাদের উন্নতির যোগ রয়েছে। তবে অপরিচিত ব্যক্তির হাত থেকে সাবধান। প্রলোভনে পা দেবেন না। দিনের শেষে ভালো একটা খবরে মনটা খুশিতে ভরে উঠতে পারে।

ধনু রাশি – কর্মস্থলে সহকর্মীদের থেকে সাহায্য পাবেন। প্রয়োজনীয় কাজ যথাসময়েই শেষ করতে সক্ষম হবেন। কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। ব্যবসায় লোকসানের ভয় নেই। বড় ধরনের বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ নিতে পারেন। শেয়ার বা লটারি থেকে প্রাপ্তির যোগ রয়েছে। অপ্রিয় সত্য কথা বলা থেকে বিরত থাকাই মঙ্গল।

মকর রাশি —  কর্মস্থলে আপনার পরিকল্পনা উর্দ্ধতন কর্তৃপক্ষের মনঃপুত হবে। দায়িত্ব ও উপার্জন বৃদ্ধির যোগ। বিদেশে চাকরির যোগ রয়েছে। ব্যবসায় লাভের আশা। পরিবহণ ও লোহার কারবারিদের কাছে দিনটি বিশেষ শুভ। দারুন কোনও সুযোগ আজ আসতে পারে। সদ্ব্যবহার করুন। পৈতৃক সম্পত্তি লাভের যোগ। দিনের শেষে সুখবর পেতে পারেন।

কুম্ভ রাশি —  কর্মস্থলে কাজের চাপ থাকবে। পরিকল্পনা করে কাজ করুন। মাথা ঠাণ্ডা রাখুন। প্রয়োজনীয় কাজ সঠিক সময়েই শেষ করতে পারবেন। উর্দ্ধতন কর্তৃপক্ষের প্রশংসা জুটতে পারে। ব্যবসায় আয়ের যোগ মন্দ নয়। বিনিয়োগ করতেই পারেন। জমি-বাড়ি সংক্রান্ত ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। শেয়ার বা লটারিতে অর্থ-প্রাপ্তির যোগ।

মীন রাশি —  কর্মস্থলে অনুকূল পরিবেশ বজায় থাকবে। সহকর্মীদের সাহায্য পাবেন। কর্মে দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা। ব্যবসায় শ্রী বৃদ্ধির যোগ স্পষ্ট। বিনিয়োগের আগে চিন্তা-ভাবনার প্রয়োজন। লেনদেনে সতর্ক থাকবেন। অপরিচিত কাউকে টাকা ধার দেবেন না। দূরের কোনও বন্ধু বা আত্মীয়র সঙ্গে যোগাযোগের সম্ভাবনা।