Date : 2020-01-21

Breaking
বছরের প্রথম ডার্বিতে ইস্টবেঙ্গলকে ২-১ গোলে হারাল মোহনবাগান। বাগানের হয়ে গোল বেইতিয়া ও পাপার। ৮ টি ম্যাচ শেষে আইলিগ শীর্ষে বাগান। পরে প্রতিপক্ষ নোরোকা।
পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্যে পারদের পতন। কলকাতায় আজ সর্বনিম্ন তাপমাত্রা ১৬.৮। মঙ্গলবার আরও কমবে তাপমাত্রা।২ থেকে ৩ ডিগ্রি নামতে পারে তাপমাত্রা।দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস।
সিএএ বিরোধী প্রতিবাদে মুখর গোটা দেশ। কলকাতার শাহিনবাগ পার্ক সার্কাসে অনির্দিষ্টকালের প্রতিবাদ কয়েকশো মহিলার। ঠান্ডাকে উপেক্ষা করেই ধরনায় শিশু থেকে মহিলারা।
নাগরিকত্ব সংশোধনী আইন ভারতের অভ্যন্তরীন বিষয়। যদিও এই আইনের প্রয়োজন ছিল না। আইন নিয়ে ভারতে অস্থিরতা তৈরি হলে প্রভাব পড়বে বাংলাদেশেও। বললেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজ থেকে পাঁচদিনের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী।বিকেল সাড়ে তিনটেয় শিলিগুড়িতে উত্তরবঙ্গ উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন। যাবেন পাহাড়েও।
বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে বসতে চলেছেন জেপি নাড্ডা। আমিত শাহের উপস্থিতিতে বিজেপির সদর দফতরে মনোনয়ন জমা নাড্ডার। প্রধানমন্ত্রীর উপস্থিতিতে হতে পারে আনুষ্ঠানিক নাম ঘোষণা।
পরীক্ষার আগে পড়ুয়াদের ভয় কাটাতে মোদীর বার্তা। আজ তালকাটোরা স্টেডিয়ামে পড়ুয়াদের সঙ্গে আলাপচারিতা। স্কুল পড়ুয়াদের আমন্ত্রণ থাকলেও নিষেধজ্ঞা কলেজ পড়ুয়াদের।

Banner Ad Pricing

Purchasing Guidelines

If you face any problem let us know by visiting our contact page @ http://rplus.in/contact/
Powered by OIOpublisher