Date : 2019-08-18

Breaking
প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির অবস্থা সঙ্কটজনক। ৯ আগষ্ট থেকে এইমসে চিকিৎসাধীন তিনি। গতকাল রাতে তাঁকে দেখতে হাসপাতালে যান অমিত শাহ, যোগী, হর্ষবর্ধনের মত বিজেপির শীর্ষ নেতারা।
আরামবাগে গোঘাটের গোপালগঞ্জে দলের তোড়ে ভেঙে গেল সেতু। যোগাযোগ বিচ্ছিন্ন আরামবাগের ১৬টি গ্রাম। গতবছর কংক্রিটের সেতু ভেঙে যাওয়ায় বানানো হয়েছিল এই অস্থায়ী সেতুটি।
জেলাজুড়েও রাতভর অবিরাম বৃষ্টি। নদিয়া, আরামবাগ, দুই ২৪ পরগণা, দুই মেদিনীপুরে চলছে বৃষ্টি। আজও দিনভর বৃষ্টির পূর্বাভাস।
দক্ষিণ ২৪ পরগণার সোনারপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ১। অফিস থেকে বাড়ি ফেরার পথে জলের মধ্যে পড়ে থাকা ইলেক্ট্রিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু। জখম সঙ্গে থাকা মৃত যুবকের বোনও।
শুক্রবার থেকে টানা বৃষ্টি কলকাতা সহ পার্শবর্তী এলাকায়। জলমগ্ন উত্তর থেকে দক্ষিণ। পরিস্থিতি মোকাবিলায় পুরসভায় চালু কন্ট্রোলরুম। বাতিল করা হয়েছে নিকাশি দফতরের সমস্ত ছুটি।
বৃষ্টি নিয়ে রাজ্যের সব জেলায় জেলাশাসকদের সতর্ক থাকার নির্দেশ মুখ্যমন্ত্রীর। বিপর্যয় মোকাবিলা বাহিনীকে সতর্ক থাকার নির্দেশ। নবান্নের কন্ট্রোল রুম থেকে পরিস্থিতির দিকে নজর রাখা হচ্ছে।
শহরে জল জমা নিয়ে ক্ষোভ প্রকাশ মুখ্যমন্ত্রীর। বিশেষত মাঝেরহাট, নিউআলিপুর এলাকায় জল জমায় মেট্রোকেই দায়ি করলেন মমতা। মেট্রো রেলের কাজের জন্যই জল জমছে এলাকায়, বললেন তিনি।
টানা বৃষ্টিতে প্রভাব পড়ল ট্রেন চলাচলেও। হাওড়ার কারশেডে জল জমে যাওয়ায় ব্যহত ট্রেন চলাচল। বাতিল করা হল বেশ কয়েকটি লোকাল ট্রেন।
দমদম বিমান বন্দরে রানওয়েতে এখনও জমে জল। বিমান ওঠা -নামায় সমস্যা। হলদিরাম, ভিআইপি রোডেও জল জমার ছবি। শ্লথ যান চলাচলের গতি।
সকালে ঘনিয়ে এসেছে অন্ধকার। শহরজুড়ে তুমুল বৃষ্টি। জলমগ্ন উত্তর থেকে দক্ষিণ। ঠনঠনিয়া কালিবাড়ি, সেন্ট্রাল অ্যাভিনিউ, মুক্তারাম স্ট্রিট, লালাবাজার জলমগ্ন। বৃষ্টি না থামলে আরও জল জমার আশঙ্কা।

Banner Ad Pricing

Purchasing Guidelines

If you face any problem let us know by visiting our contact page @ http://rplus.in/contact/
Powered by OIOpublisher