Date : 2021-01-24

রাজনীতির আঙিনায় পা রাখলেন প্রিয়াঙ্কা…

ওয়েব ডেস্ক: জল্পনার অবসান। আনুষ্ঠানিকভাবে রাজনীতির আঙিনায় পা রাখলেন প্রিয়াঙ্কা গান্ধি। কংগ্রেসের সাধারণ সম্পাদক হলেন প্রিয়াঙ্কা গান্ধি। এর পাশাপাশি পূর্ব উত্তরপ্রদেশের প্রচারের মুখ হবেন প্রিয়াঙ্কা। এদিন কংগ্রেসের সাধারণ সম্পাদক ও রাজস্থানের মুখ্যন্ত্রী অশোক গেহলট একটি সাংবাদিক বিবৃতিতে জানান, “প্রিয়াঙ্কা বঢরা গান্ধিকে উত্তরপ্রদেশের সাধারণ সম্পাদক নির্বাচিত করল কংগ্রেস৷ চলতি বছরের পয়লা ফেব্র‌ুয়ারি থেকেই দায়িত্ব আনুষ্ঠানিক ভাবে নিয়ে নেবেন প্রিয়াঙ্কা৷”

অনেকের মতে রাজনীতিতে প্রিয়ঙ্কার আগমন ছিল শুধুই সময়ের অপেক্ষা। ২০১৯-এর নির্বাচনের আগে এটাকে কংগ্রেসের একটি মাস্টারস্ট্রোক বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। কংগ্রেসের তরফে এমনও ইঙ্গিত, সনিয়া গান্ধির জায়গায় রায়বরেলিতে আসন্ন লোকসভা ভোটে প্রার্থী হতে পারেন প্রিয়াঙ্কা। এই খবরে বেজায় খুশি হয়েছেন প্রিয়াঙ্কার স্বামী রবার্ট বঢরা ৷ স্ত্রীর জীবনের এই নতুন অধ্যায়ে ফেসবুকে নিজের সঙ্গে স্ত্রী প্রিয়াঙ্কার একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এদিনই আমেঠিতে দলের প্রচারে পৌঁছেছেন রাহুল গান্ধি, সেখানে এই প্রসঙ্গে তিনি বলেন, “আমি ব্যক্তিগতভাবে খুবই আনন্দিত যে ও (প্রিয়ঙ্কা) এখন থেকে আমার সঙ্গে কাজ করবে।” এদিকে প্রিয়াঙ্কার রাজনীতিতে প্রবেশকে জোরালো কটাক্ষ করে বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র এদিন বলেন, “উত্তর প্রদেশে মহাজোটে ঠাঁই না পেয়ে অপ্রাসঙ্গিক হয়ে গিয়েছে কংগ্রেস। তাই প্রিয়ঙ্কা গান্ধীর ওপর বাজি ধরেছে তারা। প্রিয়ঙ্কা কংগ্রেসের কাছে অন্ধের লাঠির মতো।।”