Date : 2020-12-03

হোয়াটসঅ্যাপে আড়িপাততে চান ?

ওয়েব ডেস্ক: বয়ফ্রেন্ড বা স্বামীর প্রতি আপনি কি খুব পজেসিভ? সম্পর্ক যখনই গভীর হয় অনেক সময়ই ভালোবাসার সঙ্গে পাল্লা দিয়ে বাড়তে থাকে সন্দেহ। অনেক সময় তা সত্যিও হয়। হোয়াটস্যাপে নজর রাখতে চান?কীভাবে?জানতে পড়ুন এই প্রতিবেদন…
১. হোয়াটসঅ্যাপে পার্টনারের লাস্ট সিনের দিকে চোখ রাখতে পারেন। অর্থাৎ,শেষ কখন তিনি হোয়াটসঅ্যাপ ব্যবহার করেছেন তা আপনার কাছে পরিষ্কার হয়ে যাবে। তবে এটি লুকোনোর উপায়ও রয়েছে। সেটিংস থেকে লাস্ট সিন অপশনটি বন্ধ করে রাখতে পারেন।
২. জোড়া টিক চিহ্ন নীল হয়ে যাওয়া মানেই যাকে মেসেজ পাঠিয়েছেন তিনি আপনার মেসেজ পেয়েছেন। তা সত্ত্বেও যদি উত্তর না পান, তবে ভাবতেই পারেন তিনি আপনাকে এড়িয়ে চলতে চাইছেন। দেখা হলেই তাকে প্রশ্নের মুখে ফেলতে পারেন। তবে, ব্লু টিক অপশনটি বন্ধ রাখার উপায়ও রয়েছে সেটিংসের মধ্যেই।
৩. কিন্তু অনলাইন অপশনটি লুকিয়ে রাখার উপায় নেই। তাই আপনি কোনও বার্তা পাঠানোর পরও যদি দেখেন সেই ব্যক্তি অনলাইন রয়েছেন, কিন্তু রিপ্লাই করছেন না, তখন কিন্তু অন্যরকম ভাবনা আপনার মনে আসতেই পারে।
৪. সঙ্গীর উদ্দেশে কোনও স্টেটাস দিন। খেয়াল রাখুন তিনি তা দেখলেন কিনা। যদি না দেখেন তাহলে বুঝবেন তিনি অন্য কোথাও বেশি ব্যস্ত।
আপডেটেড থাকুন প্রযুক্তির সঙ্গে। তবে ভরসা রাখুন পারস্পরিক বিশ্বাস ও ভালোবাসায়।