Date : 2020-10-27

লিভ ইন করার প্ল্যান করছেন? তাহলে লুকাচুপি আপনার জন্য…

ওয়েব ডেস্ক: বিয়ে বলতেই এখনকার ছেলেমেয়েদের একটাই কথা। কবে বা কাকে? তবে এর পাশাপাশি বর্তমান প্রজন্মের কাছে একটা বড় স্বস্তির ব্যাপার হল লিভ ইন টুগেদার। আর এ লিভ ইন ঠিক কেমন, বিষয়টা কি তা নিয়েই বলিউডে আসতে চলেছে লুকাচুপি। ইতিমধ্যেই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। গুড্ডু আর রেশমিকে নিয়ে এগিয়েছে ছবির গল্প। গল্পের শুরু বিয়ের মরশুমে গুড্ডুর ইচ্ছা জাগে সে বিয়ে করবে। পাত্রী তার আগেভাগেই দেখা আছে। নাম রেশমি।

কিন্তু রেশমি এখনই বিয়েতে ইচ্ছুক নয়। সে লিভ ইন করতে চায়। প্রেমের খাতিরে গুড্ডুও রাজি হয়ে যায় লিভ ইন করতে। কিন্তু এরপরই শুধু হয় যাবতীয় গোলমাল। সেই গোলমাল নিয়েই তৈরি হয়েছে ছবির বাকি প্রেক্ষাপট। তবে এই ছবি যে নিঃসন্দেহে দর্শকদের এন্টারটেন করবে তা বলা বাহুল্য। প্রসঙ্গত, বলিউডের এই সময়ে আলোচিত নায়িকাদের অন্যতম কৃতি শ্যানন। তেলেগু সিনেমার মাধ্যমে ২০১৪ সালে ক্যারিয়ার শুরু হয় তার। তবে ২০১৯ সালে পুরো বছরজুড়েই হয়তো আলোচিত থাকবেন এই বলিউড সুন্দরী। আগামী বছর তার মুক্তি প্রতীক্ষিত সিনেমার সংখ্যা ৩টি।

ছবিগুলো ‘অর্জুন পাতিওয়ালা’, ‘লুকাচুপি’ ও ‘হাউজফুল ৪’। এছাড়াও ‘কলঙ্ক’ নামের একটি সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে। সবমিলিয়ে বেশ চ্যালেঞ্জিং একটা সময় যাবে তার এই বছরট