Date : 2020-10-26

এ কি কাণ্ড! চা বাগানে আচমকা নেচে উঠলেন সানি…

ওয়েব ডেস্ক: বর্তমানে তিনি বলিউডের হার্টথর্ব। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মতো বেড়ে চলেছে তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা। কিন্তু কে তিনি? তিনি আর কেউ নন, স্বয়ং সানি লিওন। কিন্তু তার ফ্যানেদের ধন্যবাদ জানাতে এমন কাণ্ড ঘটাবেন সানি তা কে-ই বা জানতো? তার সেই ভিডিও প্রকাশ হতেই নিমেষে ভাইরাল হয় সেটি।

আসলে ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ছাড়িয়েছে ১ কোটিরও বেশি৷ এত ভালবাসা ভক্তদের থেকে পাবেন তা কল্পনারও অতীত বলে জানিয়েছেন সানি ও তার স্বামী ড্যানিয়েল। তবে ফ্যানেরা যাতে নিরাশ না হয় সেই জন্য ভক্তকূলের উদ্দেশ্যে সানি ও ড্যানিয়েল সাম্প্রতিক বলিউড ছবি সিম্বা ছবির সুপারহিট গান আঁখ মারে-র সঙ্গে তাল মেলান উত্তরবঙ্গের একটি চায়ের বাগানে। যেখানে দেখা যাচ্ছে সানি ও ড্যানিয়েল চা বাগেনের মধ্যে আঁখ মারের তালে তালে নাচছেন ও মজা করছেন।

তবে এই ভিডিওটি বানানো হয়েছে একেবারে সানির ভক্তদের জন্য। সেই সঙ্গে তারা ধন্যবাদ জানিয়েছে তাদের ফ্যানেদের উদ্দেশ্যে। ভিডিও-টি সানির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গেলেই দেখা যাবে। তিনি ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘১৮ মিলিয়ন ফ্যান ও ফলোয়ার সকলকে আমার ধন্যবাদ।’ এভাবেই পাশে থাকার কথা বলেছেন তিনি।