Date : 2020-10-27

ভারতকে সমর্থন করে পাকিস্তানিদের কটাক্ষের শিকার আদনান সামি

ওয়েব ডেস্ক: পুলওয়ামার জঙ্গি হামলার পর যেমন দেশ জুড়ে শোকের আবহ তৈরি হয়েছিল তেমনই বালাকোটে ভারতীয় বায়ু সেনার পাল্টা প্রত্যাঘাতে উজ্জীবিত হয়ে উঠেছে দেশবাসী। স্যোশাল মিডিয়ায় সাধারণ মানুষের সঙ্গে সঙ্গে বিশিষ্টজনেরাও তাদের মতামত জানিয়েছেন। ভারতীয় সেনাবাহিনীর পাশে থেকেছে বলিউড থেকে টলিউড, এদেশের সমস্ত তারকারা। এই পরিস্থিতিতে পাকিস্তানী বংশোদ্ভুত গায়ক আদনান সামি ভারতের হয়ে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করেন।

সঙ্গে সঙ্গে তার টুইটার পোস্টে একের পর এক তির্যক উক্তি ভরে ওঠে। ২০০৬ সাল থেকে তিনি ভারতের নাগরিক,এবং বলিউডের জনপ্রিয় গায়ক। বালাকোটে জঙ্গি ঘাঁটিতে ভারতীয় বায়ুসেনার হামলার ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তথা, ভারতীয় বায়ুসেনাকে সমর্থন করেন আদনান সামি। সেই পোস্ট চোখে পড়তেই ট্রোল করতে শুরু করেন পাকিস্তানিরা।

অনেকেই আদানানকে কড়া ভাষায় আক্রমণ করেন, কেউ কেউ আবার আদনানকে তার পিতৃ পরিচয় মনে করিয়ে দেন, বলেন তাঁর বাবা পাক বায়ুসেনা আধিকারিক ছিলেন। যদিও পাকিস্তানি ট্রোলারদের জবাব দিতেও ভুল করেননি তিনি। সমালোচকদের চোখে আঙুল দিয়ে সত্যিটা বুঝিয়ে দিতে ছাড়েননি তিনি। তাদের এই মানসিকতার তীব্র সমালোচনা করেছেন তিনি।