Date : 2019-08-26

কেন সানি লিওন প্রশ্ন তুলল হোয়াই মি?

ওয়েব ডেস্ক: টুইটারে সানি লিওনের ‘হোয়াই মি’ পোস্টটি নিশ্চয়ই দেখেছেন? ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী মাঝেমধ্যেই নিজের ছবি ক্যাপশন সহ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি নিজের একটি ছবি পোস্ট করেন টুইটারে। যেখানে ভিড়ের মধ্যে তাকে বিহ্বল হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। সেই ছবির ক্যাপশনে সানি লিওন লিখেছেন, ‘হোয়াই মি’?

আর এরপরই হোয়াই সানি তার উত্তর দিতে এগিয়ে এসেছেন হাজার হাজার সানি ভক্ত। একেক জন একেক রকমের কমেন্টে ভরিয়ে তুলেছে সানির ওয়াল। তবে সব কমেন্টেরই প্রধান বক্তব্য সানি বিশ্বের সেরা সুন্দরী। ‘বিগ বস সেভেন’-এ অংশগ্রহণ করে সানি লিওন ঘরে ঘরে জনপ্রিয়তা লাভ করেছেন। তাছাড়া ইতিমধঅযে বলিউডে তাঁর ব্যাপ্তিও বিশাল।

তাঁর প্রথম অভিনীত বলিউড সিনেমা ছিল পূজা ভাটের ‘জিসম টু’। তাছাড়াও তিনি ‘রাগিনী এমএমএস টু’, ‘জ্যাকপট’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘বেইমান লাভ’ সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া আইটেম মিউজিকেও সানির খ্যাতি কম নয়।

‘বেবি ডল’, ‘লায়লা ম্যায় লায়লা’, ‘পিঙ্ক লিপস্’আইটেম নম্বরে ফ্লোর মাতিয়ে ছিলেন সানি। এর পাশাপাশি সানি এখন মালায়লাম সিনেমাতেই পা বাড়িয়েছেন। ‘রঙ্গিলা’ ছবির শুটিং নিয়ে এখন বেশ ব্যস্ত এই অভিনেত্রী।