Date : 2021-03-09

শারীরিক গঠনই কী নারীত্বের শেষ কথা? প্রশ্ন তুললেন স্বস্তিকা

ওয়েব ডেস্ক: নারী দিবসেই বিস্ফোরক স্বস্তিকা। একটা দিন শুধু শুভেচ্ছা বিনিময় না করে স্থায়ী পরিবর্তন আসুক মানসিকতায়। তিনি বলেন, “মহিলারা সবসময় পিকচার পারফেক্ট হবে। তাদের ঠোঁট, স্তন, কোমর, নিতম্বের আকার যথাযথ হতে হবে। যদি এর একটাও না থাকে, তবে সার্জারি করতে যাও, সেটা ঠিক করে নিয়ে এসো। আর তা না হলে ট্রোলড হও। কী প্রহসন!”

তবে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যেই এই কথাগুলো বলেননি তিনি। ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগে। ইনস্টাগ্রামে তিনি একটি ছবি পোস্ট করেন। সেখানে তার স্তনের আকার নিয়ে সমালোচনা হয় প্রকাশ্যে। জনৈক ব্যক্তি প্রশ্ন করেন স্বস্তিকাকে, তার স্তনের আকার কেন ঠিক নয়? তবে রেগে যাননি অভিনেত্রী। উল্টে তিনি বলেছেন একজন মা হিসাবে সন্তানকে স্তন্যপান করিয়েছেন তিনি।

পাম্পের ব্যবহার করেননি। তাই সেই প্রভাব তার শরীরে পড়েছে। অভিনয়ের সময় অবশ্য বিশেষ অন্তর্বাস ব্যবহার করতে হয় তাকে। কিন্তু মা হিসাবে তিনি গর্বিত। এরপরেই স্বস্তিকা প্রশ্ন করেন পুরুষ কেন সব সময় মহিলাদের স্তন নিয়ে আগ্রহ দেখায়? তিনি সমালোচকদের আক্রমণ করে বলেন, সুযোগ পেলে তিনি আরও একবার স্তন্যপান করাবেন সন্তানকে। আসলে স্তন্যপান করানোর মর্ম যারা বোঝেন না, তারাই এই মন্তব্য করেন।

শরীরে যন্ত্রণা! ক্লান্তি! সুখের দাম্পত্যে ভিলেন কি তবে ডায়াবেটিস?

October 11, 2020, 7:49 am

October 11, 2020, 7:32 am

October 11, 2020, 5:22 am