Date : 2021-10-26

আসানসোলে আক্রান্ত বিজেপি প্রার্থী বাবুল, গাড়ি ভাঙচুর

আসানসোল: চতুর্থ দফা ভোট গ্রহণ শুরু হতেই আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র গাড়িতে হামলার অভিযোগ উঠল। আসানসোলের বারবনিতে তাঁর গাড়িতে ভাঙচুর চালায় একদল দুষ্কৃতী। অভিযোগের তির তৃণমূলের দিকে। সূত্রের খবর, এদিন ভোট গ্রহণ শুরু হতেই বিজেপির এজেন্ট বসাতে বাধা দেওয়ার অভিযোগ আসে। ওই বুথে অবাধে ছাপ্পা ভোট ও ভোট লুঠের খবরও আসে।

খবর পেয়ে বুথে যান বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। ঘটনার জেরে কমিশনের কর্মীদের সঙ্গেও একপ্রস্থ বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন বাবুল। তাঁকে বুথে পৌঁছাতে দেখেই ঘিরে ধরে বিক্ষোভ শুরু করে বেশ কয়েকজন তৃণমূল সমর্থক। তাদের দাবি, বিজেপি কর্মীরা তৃণমূলের বেশ কয়েকজন সমর্থককে মারধর করেছে।

দুপক্ষের মধ্যে তীব্র বচসা শুরু হয়। এরপরেই বাবুলের গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। তিনি বলেন, “আমাকে আটকানোর চেষ্টা করছে ওরা, কিন্তু পারবে না। এজেন্টদের বুথে বসতে দেওয়া হচ্ছে না। তাদের হুমকি দিয়ে গৃহবন্দি করে রাখা হয়েছে।” বাবুল সুপ্রিয়র নেতৃত্বে কর্মীদের মারধরের পাল্টা অভিযোগ করেছে তৃণমূল। বাবুলের গাড়িতে ভাঙচুরের ঘটনা সম্পূর্ণ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। নির্বাচন কমিশনের তরফে ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট তলব করা হয়েছে।