Date : 2021-03-07

ইরফানের মজা!

ওয়েব ডেস্ক : সদ্য অসুস্থতা থেকে ফিরেই কি করছেন অভিনেতা ইরফান খান? ফ্যানদের এই কৌতুহল মেটাতে তিনি নিজেই পোস্ট করলেন ছবি। আপাতত ইরফান ব্যাস্ত ওঁনার পরবর্তী প্রোজেক্ট ছবি আংরেজি মিডিয়াম নিয়ে। সেটে প্রায় রোজই চলছে কিছু না কিছু মজার ঘটনা। আর সেইগুলোর পেছনে কে আছে জানেন? কে আবার? স্বয়ং ইরফান খান।

সেটে নাকি বেশ খুশ মেজাজে ফ্যানদের সঙ্গে সেলফিও তুলছেন ইরফান। সোমবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করলেন পরিচালক হোমি আদাজানিয়ার সঙ্গে তাঁর একটা দারুণ মজার মিম। যেখানে ইরফান খুঁজছেন ছবির পরিচলককে, এবং জানতে চাইছেন তাঁর চরিত্রটির সম্পর্কে। কিন্তু পরিচালক হোমি তাঁকে বলছেন অতো না ভেবে আঁখ খাওয়ার দিকে মন দিতে।

বেশ কয়েক সপ্তাহ থেকেই রাজস্থানে শুটিং চলছে ইংলিশ মিডিয়াম সিনেমার সিকুয়েল আংরেজি মিডিয়ামের। সেখানেই শুটিং-এর ফাঁকেই খুনসুটিও চলছে ইরফানের।

ছবির গল্প, রাজস্থানের ছোট্ট শহরের এক মিষ্টির দোকানের মালিকের। যার দোকানের নাম ঘাসিতারাম মিষ্টান্ন ভান্ডার। এবং এখানে ইরফান খানের চরিত্রটির নাম মি. চম্পক জি। পটাখা ছবি খ্যাত রাধিকা মদানকে দেখা যাবে এখানে ইরফান খানের মেয়ের চরিত্রে। এবং গল্পের গতি এগোবে মি. চম্পক জি-এর মেয়ের বিদেশে পড়তে যাওয়ার স্বপ্নের সুতো ধরেই।

রাজস্থানে আরো কিছু মাস শুটিং-এর পরে এই ছবির ক্রিউ মেম্বাররা উড়ে যাবেন লন্ডন। সেখানেই শুট হবে ছবির বাকি অংশ। শোনা যাচ্ছে সেখানেই পুরো টিমকে জয়েন করবেন করিনা কাপুর খান। ছবিতে প্রধান চরিত্রেই দেখা যাবে খান-বধুকে। ইরফান খান যখন তাঁর মেয়ের উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাবেন, তখনই সেখানে এন্ট্রি হবে করিনার, এমনই শোনা যাচ্ছে। দীপক ডোবরিয়ালকেও দেখা যাবে এই ছবিতে একটি গুরুত্বপুর্ণ চরিত্রে। 

ইংলিশ মিডিয়াম ছবিটি বেশ ভালোই ছাপ ফেলেছিল দর্শক মনে এবং বক্স অফিসেও। তাই এখন থেকেই ইরফান ভক্তরা অপেক্ষায় বসে এই ছবির সিকুয়েল আংরেজি মিডিয়ামের জন্য। এবং এতো বড় অসুস্থতার ঘোর কাটিয়ে তাদের প্রিয় মানুষকে আবার বড় পর্দায় দেখতে পাওয়ার আশায়।