Date : 2019-06-25

বিচ্ছেদের ভুয়ো খবর, সংবাদ মাধ্যমকে আইনি নোটিশ জোন্স দম্পতির

ওয়েব ডেস্ক: বিয়ের মাস চারেকের মধ্যেই সম্পর্কে চিড় ধরেছে নিক-প্রিয়াঙ্কার, এমনই বিষয় নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছিল একটি জনপ্রিয় বিদেশী সংবাদমাধ্যম। এমনকি খুব দ্রুত তারা আইনি বিচ্ছেদের পথে যেতে চলেছে বলে জানানো হয়েছিল ওই সংবাদ মাধ্যমে। প্রতিবেদনে উল্লেখ করা হয়েছিল ব্যক্তিগত জীবন, পার্টিতে সময় কাটানো নিয়ে তাদের মধ্যে নাকি অশান্তি চলছে। এই খবরের জেরে ব্যপক চটেছেন জোন্স দম্পতি।

সূত্রের খবর মারফত জানা গেছে, খুব শীঘ্রই সেই ম্যাগাজিনের কাছে আইনি নোটিশ পাঠাবেন নিক-প্রিয়াঙ্কা। সূত্রের খবর বলে উল্লেখ করা হয়েছিল, বান্ধবী হিসাবে ভালো হলেও বিবাহের পর কনজারভেটিভ মাইন্ডের হয়ে গেছেন প্রিয়াঙ্কা, সেই কারণেই নিকের সঙ্গে তার সম্পর্ক তলানিতে ঠেকেছে মাত্র কিছুদিনের মধ্যেই।

এমনকি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তে নিককে সমর্থন করেছে তার পরিবারও এমনটাই দাবি করা হয় ওই প্রতিবেদনে। এইসব খবরে যখন কোলপাড় হয়ে যাচ্ছে বিনোদনের পাতা, তখন প্রিয়াঙ্কা এসব কিছু উপেক্ষা করে মার্কিন মুলুকে জোনস ব্রাদার্সের কনসার্ট উপভোগ করতে ব্যস্ত। খুব শীঘ্রই ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে শ্যুটিং-এর জন্য প্রিয়াঙ্কা ফিরবেন দেশে। তার আগে মার্কিন মুলুকে আপাতত স্বামীর ঘর করছেন দেশি গার্ল।