Date : 2021-10-26

রণবীরের জন্য মনকেমন ক্যাটরিনার…

ওয়েব ডেস্ক: ক্যাটরিনা কাইফের প্রেমে হাবুডুবু খেয়েছেন বহু পুরুষই। তাঁর মায়াবী চোখ ও হাসিতে বিভোর হয়েছেন অনেকেই। কিন্তু নায়িকা নিজে কী এই প্রেম বিষয়টি নিয়ে খুব সুখে আছেন? রনবীরের সাথে ব্রেকআপের অনেক বছর পর আবার মুখ খুললেন ক্যাটরিনা।

বললেন নিজের মনের কোণে জমে থাকা অনেক কথাই। ক্যাটরিনা এখন অনেকটাই ব্রেকআপের যন্ত্রণা থেকে বেরিয়ে এসেছেন। এবং অনেক বছরের চেষ্টায় নিজেকে নিয়ে এসেছেন এক স্থিতিশীল পরিস্থিতিতে। তিনি বললেন, নিজেকে গড়ার আগে নিজেকে ভাঙাটা খুব জরুরি। তাঁর জীবনে যা যা হয়েছে সেইগুলোর জন্য তিনিও কিছুটা দায়ী হলেও যে সবটা না, সেটা নিজেকে বুঝিয়েছিলেন তিনি।

তবে তাঁর মা সেই সময় তাঁর পাশে এসে দাঁড়ান। এবং বলেন যে ক্যাটরিনা একা এমন মেয়ে নয় যার ব্রেকআপ হয়েছে। এরকম অনেক মেয়েই একই পরিস্থিতির মধ্যে দিয়ে যায়। এই কথাটি শুনে নায়িকা উপলব্ধি করেন যে এই লড়াইয়ে তিনি একা নন।

তিনি মনে করেন যে সম্পূর্ণ মন দিয়েই ভালোবাসা উচিৎ। যে কোনো সম্পর্কই খুব সুন্দর, একে অপরকে অনেক কিছু দেওয়ার থাকে। কিন্তু আর যাই দিক, কখনও কোনো আলাদা পরিচয় গঠন করতে পারে না। তবে ক্যাটরিনা এখন কোনোভাবেই আর প্রেমের দিকে এগোবেননা বলেই জানালেন।