Date : 2019-06-26

সলমনের পর প্রকাশ্যে এলো ক্যাটরিনার ‘ভারত’ লুক

ওয়েব ডেস্ক: মাত্র দুদিন আগে পাকা চুল, দাঁড়ি নিয়ে ‘ভারত’-এর ফার্স্ট লুকে দেখা গিয়েছিল সলমন খানকে। এবার সলমন খানই প্রকাশ্যে আনলেন ‘ভারত’ ছবির তৃতীয় পোস্টার। ছবিতে সিম্পিল লুকে ক্যাটরিনার সঙ্গে ঝলক মিলেছে সলমনেরও। ১৯৭০ সালের প্রেক্ষাপটে ছবিটিতে দেশ প্রেমের অনবদ্য কাহিনী নির্মাণ করা হয়েছে। দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওড টু মাই ফাদার’ ছবির আলোকে তৈরি হয়েছে আলি আব্বাস জাফরের ‘ভারত’।

একজন মানুষের জীবনযাত্রার পাশাপাশি তুলে ধরা হয়েছে দেশের পরিবর্তিত পরিস্থিতিকে। ভিন্ন ভিন্ন লুকে সালবমনকে দেখা যাবে ছবিতে। সদ্য মুক্তি পাওয়া এই পাকা দাড়ি, গোঁফের সলমনকে দেখা গেল খনিতে কাজ করা একজন শ্রমিকের ভূমিকায়। পোস্টারের ক্যাপসনে লেখা আছে, ‘এবং তারপর আমার জীবনে এলো ম্যাডাম স্যার’। ক্যাপসনেই ইঙ্গিত দিচ্ছে বি টাউনের সুন্দরী ক্যাট এই ছবিতে উচ্চপদস্থ কর্মীর চরিত্রে সামনে আসতে চলেছেন।

এপ্রিলের ২৪ তারিখ মুক্তি পাবে ‘ভারত’-এর ট্রেলার। সলমন ক্যাটরিনা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন, জ্যাকি শ্রফ, দিশা পাটানি ও নোরা ফতেহি। দেশের দীর্ঘ ৬০ বছরের ইতিহাসকে ৩ ঘন্টায় ফ্রেমবন্দি করেছেন পরিচালক। ‘ভারত’ নিয়ে ভাইজান কি চমক দিতে চলেছেন এখন সেটাই দেখার।