Date : 2021-04-22

৪২ আসনেই দিল্লি জয়ের প্রত্যয় মমতার…

হুগলি: তৃতীয় দফার ভোটের উত্তাপের মধ্যেই চতুর্থ দফার প্রচারে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় হুগলির আরামবাগে জনসভা করলেন।

তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মঙ্গলবার আরামবাগে বিজেপির বিরুদ্ধে আক্রমণের সুর চড়ান।

তিনি বলেন, “আজ ইংরেজ বাজার, মালদহ দক্ষিণ ১৬৬ এবং ১৬৭ নম্বর বুথে কেন্দ্রীয় বাহিনী বুথে ঢুকে বসে ছিল, এবং বিজেপির হয়ে ভোট করাচ্ছিল।”

বিজেপিকে কটাক্ষ করে বলেন, “একটি দল সব এজেন্সিকে কিনে নিয়েছে।”

হুগলীর আরামবাগের প্রার্থী অপরূপা পোদ্দারের সমর্থনে তিনি জনসভা করেন। সভার শুরুতেই মুখ্যমন্ত্রী দাবি করেন, “সাত দফা নির্বাচন স্থির করা হয়েছে বিজেপির প্রচারের কথা ভেবে। রাজ্যে ৪২ আসনেই জয় লাভ করবে তৃণমূল। “সিপিএম-এর হার্মাদরা বিজেপিতে যোগ দিয়েছে” বলে সভা মঞ্চ থেকে তিনি অভিযোগ করেন।

এদিনের সভামঞ্চে বিজেপির বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ করেন মুখ্যমন্ত্রী। বাংলাকে এত ভয় যে পুলিশে ভরসা নেই, কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করাচ্ছে বিজেপি। “আর্মিকে মোদীর সেনা বলে উল্লেখ করা হচ্ছে,যা অত্যন্ত নিন্দনীয়” বলে কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী। এদিন সভামঞ্চ থেকে ফের একবার বিজেপি বিরুদ্ধে ধর্ম নিয়ে রাজনীতি করার অভিযোগ তেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। “বিজেপি হিন্দু ধর্ম মানে না। ওদের দাঙ্গা ধর্ম। রাম কা নাম বদনাম করছে বিজেপি।”

পাশাপাশি এদিন আরএসএস-এর বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আরামবাগের সভায় মুখ্যমন্ত্রী এদিন ৪২টি আসনেই দেশে সরকার গড়ার বিষয়ে তৃণমূল অগ্রনী ভূমিকা পালন করবে বলে দাবি করেন।