Date : 2021-10-19

আসানসোলে বাবুলের সমর্থনে ভোট প্রচারে নরেন্দ্র মোদী

আসানসোল: রাজ্যে ফের পালা বদলের পূর্বাভাস নিয়ে আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র সমর্থনে সভা করতে এলেন নরেন্দ্র মোদী। মঙ্গলবার রাজ্যের তৃণমূল সরকারকে একের পর এক বিষয় নিয়ে তোপ দাগেন নরেন্দ্র মোদী। মোদী এদিন অভিযোগ করেন, গত দু দফা নির্বাচনে রাজ্যে এবং মঙ্গলবার তৃতীয় দফা নির্বাচনে তৃণমূল প্রকাশ্যে বুথ দখল করার জন্য উষ্কানি দেয়। বিরোধী জোটকে তিনি ভেজাল মহাগঠবন্ধন বলে কটাক্ষ করেন।

নতুন ভারত গড়ার দায়িত্বে ফের একবার বাবুল সুপ্রিয়কে ভোট দিয়ে জেতানোর জন্য আর্জি জানান নরেন্দ্র মোদী। নির্বাচনী জনসভা থেকে মোদী এদিন প্রতিশ্রুতি দিয়ে বলেন, বিজেপি সরকার ক্ষমতায় এলে ২০২১ সালের মধ্যে দেশের সব মানুষের জন্য ঘর হবে। ব্যবসায়ীদের জন্য রাষ্ট্রীয় ব্যাপারী সংগঠন গঠন করা হবে। এদিন মোদী বলেন, নতুন ভোটাররা স্বচ্ছ সরকার ও প্রশাসন চায়। ভোটাদের দীর্ঘদিন ধরে এই রাজ্যে বঞ্চিত করা হয়েছে।

আমি আপনাদের প্রণাম জানাই যে আপনারা দুর্নীতি মুক্ত সরকার গঠনে অগ্রনী ভূমিকা পালন করবেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের একবার ‘স্পিডব্রেকার’ বলে কটাক্ষ করেন। তিনি বলেন, এই রাজ্যে সরকারের লক্ষ্য হল লুঠ, গরিবের অর্থ আত্মসাৎ করেছে তৃণমূল। দিদির এই মডেল কি দেশ সত্যিই চায়? আসানসোলের সভা থেকে মোদী ফের একবার মমতা বন্দ্যোপাধ্যায়কে এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন তোলাকে কটাক্ষ করে বলেন, পাকিস্তানে জঙ্গি নিধন নিয়ে কেন প্রশ্ন তোলেন দিদি? গরিবের টাকা কে মারল সেটা আগে খুঁজুন।