Date : 2021-04-20

খোঁজ মিলল নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায়ের

নদিয়া: নির্বাচনের দায়িত্বে থাকা নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায়ের অন্তর্ধান রহস্য অবশেষে উন্মোচিত হল। নিখোঁজ হওয়ার ৭ দিন পর সন্ধান মিলল তার।

গত ১৮ এপ্রিল দুপুর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার মোবাইল ফোন সুইচ অফ থাকায় ঘটনার তদন্তে নেমে পুলিশকে বেশ সমস্যার মুখে পড়তে হয়।

বৃহস্পতিবার মোবাইল টাওয়ার লোকেট করে হওড়ায় খোঁজ মিলেছে তার। কি কারণে তিনি নিখোঁজ ছিলেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

অর্ণব রায় আত্মগোপন করেছিলেন কিনা তা নিয়েও উঠছে প্রশ্ন। অর্ণব রায়কে আপাতত শিবপুরে নিয়ে যাওয়া হয়েছে।

সূত্রের খবর, নদিয়া পুলিশ সেখানেই তাকে জিজ্ঞাসাবাদ করবে। অর্ণব রায় নিখোঁজ হওয়ার ঘটনায় তার স্ত্রী সিআইডি তদন্তের দাবি করেছেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার তিনি রোজকার মতো নির্বাচনের কাজে বীপ্রদাস পালচৌধুরী পলিটেকনিক কলেজে গিয়েছিলেন, এদিন দুপুরের পর থেকে তাকে আর দেখা যায়নি।

তার গাড়ির চালক তার খোঁজ দিতে পারেনি। নদিয়ার নোডাল অফিসার নিখোঁজ হওয়ার ঘটনায় জেলা শাসকের কাছে পূর্ণাঙ্গ রিপোর্ট তলব করেছিল নির্বাচন কমিশন।

এদিন অর্ণবকে খুঁজে পাওয়ার পর পশ্চিমবঙ্গের বিশেষ নির্বাচনী পর্যবেক্ষক অজয় নায়েক বলেন, “অর্ণবের নিখোঁজের ঘটনা তার পারিবারিক ঘটনা হতে পারে, তিনি দীর্ঘদিন হতাশ ছিলেন।”

কিন্তু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অর্ণব বাবুর স্ত্রী দাবি করেন তার স্বামী কোন ভাবেই হতাশ ছিলেন না।

এমনকি তাদের পরিবারিক সম্পর্কও ভালো ছিল বলে তিনি দাবি করেন। অর্ণব রায়ের নিখোঁজ রহস্য আত্মগোপন কিনা তা নিয়ে উঠছে প্রশ্ন।