Date : 2021-04-23

অবশেষে ভারতের ট্রেলার মুক্তি

ওয়েব ডেস্ক : ভারতের ট্রেলার নিয়ে জল্পনা কল্পনার শেষ যেন আর হচ্ছিলই না। সলমন ফ্যানেরা যেন প্রতিটা প্রহর গুনছে ট্রেলারের আশায়। সেই কবে টিজার বেরোনোর পরে তো অপেক্ষার আরো চুড়ান্ত। কিন্তু অবশেষে তাঁদের অপেক্ষার অবসান হল বৈকি। মুক্তি পেল ভারতের ট্রেলার। আলি আব্বাস জফরের ভারতে সলমনের লুক ইতিমধ্যেই মুগ্ধ করেছে নেটিজেনদের।

কিন্তু ট্রেলারে ভাইজানকে দেখে আরোই হতবাক তাঁর ভক্তরা। সঙ্গে অবশ্যই আছে ক্যাটরিনা কাইফের নিউ কার্লি হেয়ার লুক। এই প্রথম এরকম একটা আলাদা চরিত্র এবং লুকে ক্যাটকে দেখে বেশ অবাক সবাইই। ট্রেলারে দিশা পটানি এবং জ্যাকি শ্রফ, সুনিল গ্রোভারও বেশ অন্যরকম ছাপ ফেলেছেন।

স্বাধীন ভারতের হাল হকিকত থেকে শুরু করে জহরলাল নেহেরুর মৃত্যু, সলমন ক্যাটরিনার প্রেম থেকে শুরু করে জোরদার অ্যাকশন, দেশ প্রেম, বেদনা সঙ্গে দারুণ কিছু গান ও এক অন্য ধরনের গল্প নিয়ে আসছে ভারত।

ভারত ছবিটি একটি কোরিয়ান ছবি অ্যান ওড টু মাই ফাদার থেকে নেওয়া হয়েছে। দেশের একজন খুব সাধারণ মানুষের জীবন নিয়েই এই ছবির গল্প। 
ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে সিনেমাটি যে বক্স অফিসে ধুন্ধুমার কান্ড ঘটাতে চলেছে। তাই আর দেরী না করে দেখে ফেলুন এই ছবির ট্রেলার।