Date : 2021-10-29

বিয়েতে বরের কাছ থেকে কী উপহার পেলেন শ্রাবন্তী?

ওয়েব ডেস্ক: শেষমেষ বিয়েটা করেই ফেললেন শ্রাবন্তী। শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল সম্প্রতি। নানা মানুষের নানা কুমন্তব্যের মাঝেও কিন্তু নিজেকে স্থির রেখেছিলেন নায়িকা। তবে লুকিয়ে লুকিয়ে কাউকে না জানিয়ে কলকাতায় নয়, অমৃতসরে বিয়েটা সেরে ফেললেন শ্রাবন্তী। পাত্র? রোশন সিং। শ্রাবন্তী জানালেন লুকিয়ে বিয়েটা করলেন তার আসল কারণ নাকি “নজর লেগে যায়”।

কথাটা ঠিক হলেও আজকের যুগে দাঁড়িয়ে এমন মানসিকতা কী সঠিক? তা জানা নেই। তবে নায়িকা নাকি শুনে চলেন তাঁর জোতিষীর কথাই। সেই জোতিষীই তাঁকে বুদ্ধি দেন, বিয়ের ব্যাপারে কাউকে না জানাতে। ও বাঙালি মতে আগুনের সামনে বসে বিয়ে না করতে।

আর সেই কারণেই পাঞ্জাবী মতে বিয়ে সেরে ফেললেন নায়িকা। সোমবার সকাল ১১টা নাগাদ অমৃতসরে ৫০ জন কাছের বন্ধু ও কিছু পরিবারের লোকের সামনে বিয়ে করলেন শ্রাবন্তী। গত ১৫ই এপ্রিল তাঁরা ট্যাংরায় এর রেঁস্তোরাতে তারা রেজিস্ট্রি করেন। তারপর মেহেন্দি থেকে শুরু করে গায়ে হলুদ, বিয়ের বাকি আচার অনুষ্ঠান সারলেন অমৃতসরে।

জানালেন হলুদ ও সবুজ রঙের লেহেঙ্গা পরেছিলেন নাকি তিনি বিয়ের দিন। নায়িকা চান লোকে যেন তাঁকে শ্রাবন্তী সিং নামেই এবার থেকে চেনে। তিনি খুবই উত্তেজিত এবং আনন্দিতও বটে তাঁর এই বিয়ে নিয়ে। ছেলে ঝিনুক তার মায়ের এই সিদ্ধান্তে প্রথম থেকেই পাশে ছিল বলে জানান শ্রাবন্তী। সুইৎজারল্যান্ডে হানিমুনে যাওয়ার প্যানিংও শেষ। বিয়েতে বরের কাছ থেকে কী উপহার পেলেন নায়িকা?

মঙ্গলসুত্র, আংটি ও সোনার গয়না। এবং নিজেও ভুললেন না বরকে চেন ও আংটি গিফ্ট করতে। বিয়ে উপলক্ষে কলকাতায় বড় করে কোনো পার্টি তিনি দেবেন না। কারণ তিনি চাননা আবার তাঁর এই ব্যাক্তিগত বিষয নিয়ে বেশি কথা হোক। তবে অবশ্যই খুব কাছের বন্ধুদের নিয়ে বাড়িতে ছোটোখাটো অনুষ্ঠান করবেন বলে জানালেন খোদ নায়িকা। তবে আপাতত এই দম্পতি ব্যাস্ত তাদের নতুন বাড়ির সাজগোজ নিয়ে।