Date : 2020-08-04

সূর্যবংশী’তে অক্ষয়ের বিপরীতে কে?

ওয়েব ডেস্ক: সূর্যবংশী’তে তাঁর বিপরীতে নায়িকা কে? সংশয় দূর করলেন খোদ অক্ষয়ই। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানালেন নায়িকার নাম।

রোহিত শেট্টির পরবর্তি ছবি সূর্যবংশীর পোস্টার আগেই দেখে নিয়েছেন দর্শককুল। পুলিশের বেশে অক্ষয়কে দেখে দর্শকদের কৌতুহলের পারদ চড়ছে।

বেশ কয়েক বছর পর রোহিত শেট্টির সঙ্গে কাজ করছেন অক্ষয়। কিন্তু তাঁর বিপরীতে কে থাকবেন তা নিয়ে চলছিল জোর জল্পনা। অবশেষে কৌতুহলের মেঘ কাটল অক্ষয়ের পোস্টে।

সূর্যবংশীতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। ইন্সটাগ্রামে অক্ষয়ের করা সেই পোস্টে খোদ হিরোর সঙ্গে ফ্রেম শেয়ার করেছেন তাঁর নায়িকা ক্যাট, পরিচালক রোহিত শেট্টি এবং করন জোহর।

ক্যাপশনে লেখা ‘ওয়েলকাম টু আওয়ার কপ ইউনিভার্স ক্যাটরিনা কাইফ, আওয়ার সুর্যবংশী গার্ল’।

তিস মার খানের পরে আবার এই জুটিকে দেখা যাচ্ছে। তাই অপেক্ষায় দিন গুনছে অক্ষয় ও ক্যাটরিনার ফ্যানরা। দুজনকে আবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখার জন্য।

প্রায় একমাস আগে মুক্তি পেয়েছে এই ছবির পোস্টার। পোস্টারে লেখা, ‘বুলেট ফর আ বুলেট’। রোহিত শেট্টির শেষ সিনেমা ছিল সিম্বা। তার গল্পও ছিল একজন পুলিশ অফিসারকে নিয়ে।

এবং তাঁর পরবর্তী সিনেমাও যে কপ ওয়ার্লড নিয়েই তা বোঝাই যাচ্ছে ছবির পোস্টার দেখে। সুত্রের খবর, করিনা কপুর খানের সঙ্গে অক্ষয় কুমারের শুটিং শেষ। এখন শুটিং করবেন ক্যাটরিনা।

এবং শুধু তাই নয় এই সিনেমাতে দলজিৎ দোসাঞ্জ এবং কিয়ারা আদভানিও থাকবেন পার্শ্ব চরিত্রে। আগামী ঈদেই মুক্তি পাওয়ার কথা এই ছবির।