Date : 2021-10-26

টিভিতে বিতর্কসভা চলাকালীন আসানসোলে বিজেপি-টিএমসি সংঘর্ষ

আসানসোল : একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে বিতর্কসভা চলাকালীন তুমুল রাজনৈতিক সংঘর্ষে জরিয়ে পড়ল তৃণমূল ও বিজেপি। ঘটনার জেরে তৃণমূলের দুই ছাত্র নেতাকে গ্রেফতার করেছে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। অভিযোগ, টিভিতে বিতর্ক সভা চলাকালীন স্থানীয় একটি হোটেলে তৃণমূলের দুই ছাত্র নেতা চড়াও হয় দুই বিজেপি কর্মীর উপর।

ওই দুই তৃণমূল নেতা ব্যপক মারধর করে বিজেপি কর্মীদের। আহত দুই বিজেপি কর্মী অভিজিৎ রায় ও জিতেন চট্যোপাধ্যায়কে হাসপাতালে ভর্তি করা হয়। সূত্রের খবর, আসানসোলের উষাগ্রামে একটি হোটেলের বেসরকারি টিভি চ্যানেলের বিতর্কসভা চলছিল। এর জেরে হোটেলের মধ্যেই তীব্র বাগবিতন্ডা শুরু হয় তৃণমূল এবং বিজেপির দুই সদস্যের মধ্যে। ক্রমেই পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে। এরপরেই পরস্পরের মধ্যে হাতাহাতি শুরু হয়।

মারামারিতে আহত হয় দুই বিজেপি কর্মী। খবর পেয়ে ওই হোটেলে পৌঁছান আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন তিনি। তার অভিযোগ গোটা ঘটনা পুলিশকে জানানোর পরেও কোন সদর্থক ভূমিকা পালন করেনি পুলিশ। এরপর বিজেপি সমর্থকদের নিয়ে আসানসোল দক্ষিণ থানা ঘোরাও করেন বাবুল সুপ্রিয়।

জিটি রোড অবরোধ করে চলে বিজেপি কর্মীদের বিক্ষোভ। সোমবার আদালতে অভিযুক্তদের পেশ করা হলে তাদের ৫ হাজার টাকা বন্ডে জামিন দিয়ে দেওয়া হয়। পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার পর অভিযুক্ত দুই নেতাকে মালা পড়িয়ে অভ্যর্থনা জানায় তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। এমনকি তাদের মিষ্টিমুখ করান আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি।