Date : 2021-05-10

বুথে বিজেপির উত্তরীয় গলায় শান্তনু ঠাকুর, বিধিভঙ্গের অভিযোগ তৃণমূলের

বনগাঁ: ভোট দিতে গিয়ে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ উঠল বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের বিরুদ্ধে। দলীয় উত্তরীয় জড়িয়ে বুথে ভোট দিতে যাওয়ায় তার বিরুদ্ধে অভিযোগ ওঠে। ভোট দেওয়ায় পর তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হন। এই ঘটনায় নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ এনে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল কংগ্রেস।

এই ঘটনায় বুথের প্রিসাইডিং অফিসারের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে। এই বিষয়ে শান্তনু ঠাকুরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সদ্য দুর্ঘটনার জেরে তিনি মানসিক ভাবেও কিছুটা অবসাদগ্রস্ত। নিতান্ত অনিচ্ছাকৃত ভাবেই ঘটনাটি ঘটেছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, শনিবার নির্বাচনী প্রচারে যোগ দিতে যাওয়ার পথে দুর্ঘটনার সম্মুখীন হন বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। হাঁসখালিতে একটি জায়গায় পুলিশের স্টিকার লাগানো একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে তার গাড়িতে। ঘটনায় মাথায় আঘাত লেগে গুরুতর জখম হন শান্তনু ঠাকুর।

এই ঘটনায় তৃণমূলের ষড়যন্ত্রের কথা তিনি উল্লেখ করেছেন। তার কথায়, ঘটনাটি ইচ্ছাকৃত ভাবে ঘটানো হয়েছে। তৃণমূল তাকে হত্যা করার ছক কষছে বলেও তিনি সংবাদমাধ্যমের কাছে এদিন অভিযোগ করেন। ঘটনার প্রতিবাদে কল্যাণী রোড অবরোধ করে বিজেপি সমর্থকরা। দলীয় উত্তরীয় পরে বুথে ঢোকার ঘটনায় ইতিমধ্যে নির্বাচন কমিশনের তরফে শোকজ করা হয়েছে বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরকে।